'অজেয়' পাক আর্মি- এ কি বললেন তথাগত রায়?

'অজেয়' পাক আর্মি- কি বললেন তথাগত রায়?

author-image
Aniket
New Update
tathagata roy11 .jpg

নিজস্ব সংবাদদাতা: জম্মু ও কাশ্মীরের শান্তিপূর্ণ নির্বাচনের প্রশংসা করে এবার পাক আর্মিকে কটাক্ষ করলেন তথাগত রায়। জম্মু ও কাশ্মীরের শান্তিপূর্ণ নির্বাচনের কৃতিত্ব তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দিয়েছেন। পাক আর্মিকে কটাক্ষ করে তিনি 'অজেয়' বলেছেন।

tathagata roy .jpg

ট্যুইট করে তিনি বলেন, "জম্মু ও কাশ্মীর থেকে শান্তিপূর্ণ ভোটের খবর পাওয়া গেছে। সন্ত্রাস নয়, প্রতিবাদ নয়, পাথর ছোড়া নয়। এক বালাকোট তা মিটিয়ে দিয়েছে। এদিকে পিওকেতে 'অজেয়' পাক আর্মি তার হিল নিয়ে যাচ্ছে, বিক্ষোভকারীদের তাড়া করছে। জয় শ্রী রাম! জয় নরেন্দ্রভাই!" চলতি বছর লোকসভা নির্বাচনে বাংলা তথা ভারতে বিজেপির আবহাওয়া বিরাজ করছে বলে মনে করছেন তথাগত রায়। এখন দেখার বিজেপির আবহাওয়া কতটা প্রভাব ফেলতে পারে নির্বাচনের ময়দানে। অপেক্ষা ৪ জুনের।

 

Add 1

Narendra Modi | lok sabha election 2024 | No Alternative to BJP  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .