কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার পরেও নিজের রাজ্যে ঠাঁই নেই, কী বললেন আরকে রঞ্জন সিং

মনিপুরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রাজকুমার রঞ্জন সিংয়ের বাড়ি ও গাড়ি পুড়িয়ে দেওয়া হয়। ঘটনায় ছয় মাস কেটে গেলেও রাজ্য সরকার বাড়ি মেরামত করার উদ্যোগ নেয়নি। এই বিষয়ে রাজকুমার রঞ্জন সিং তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

New Update
rk ranjan singh edit .jpg

নিজস্ব সংবাদদাতা: মণিপুরে এবং  এন বীরেন সিং সরকারের প্রতি তীব্র ক্ষোভ উগড়ে দেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রাজকুমার রঞ্জন সিং।  এএনএম নিউজের সঙ্গে কথা বলতে গিয়ে বলেন, তাঁর বাড়ির একাংশ ও তিনটি গাড়ি পুড়িয়ে ফেলার ঘটনায় প্রায় ছয় মাস কেটে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত রাজ্য সরকার তাঁর ক্ষতিগ্রস্ত বাড়ি মেরামত করে দেয়নি বা পুড়ে যাওয়া গাড়িগুলোর কোনও প্রতিস্থাপন করেনি।

ranjan singh 3.jpg

তিনি বলেন, 'রাজ্য সরকার আমার সঙ্গে যোগাযোগ করেনি। আমি রাজ্য সরকারের আধিকারিকদের কাছে চিঠি পাঠিয়েছি। কিন্তু সেই চিঠির কোনও উত্তর এখনও পাইনি।' কেন্দ্রীয় বিদেশ ও শিক্ষা প্রতিমন্ত্রী রাজকুমার  রঞ্জন সিং ইম্ফলের একজন সাংসদ। তিনি অভিযোগ করেন, নিজের রাজ্যেই তাঁর থাকার জায়গা নেই। দুষ্কৃতীরা তাঁর বাড়ি ভাঙচুর করে এবং মূল্যবান জিনিস লুঠ করে নিয়ে যায়। তিনি বলেন, 'রাজ্য সরকারের আমার বাড়ি মেরামত করার উদ্যোগ নেওয়া উচিৎ ছিল। কিন্তু কিছুই করেনি।'

ranjan sing 2.jpg