কাতর আবেদন প্রাক্তন মুখ্যমন্ত্রীর! কী বললেন তিনি

তেলেঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও হাসপাতাল থেকে মঙ্গলবার একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে তিনি বলেন, 'দয়া করে আমাকে দেখতে আসবেন না। আমি আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবো। তখন আমি মানুষের মধ্যেই থাকব।'

New Update
_ k chandra shekhar rao.jpg

নিজস্ব সংবাদদাতা: তেলেঙ্গানার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিআরএস পার্টির প্রধান কেসি রাও একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে তিনি তাঁর অনুগামী এবং শুভাকাঙ্ক্ষীদের হায়দরাবাদের যশোদা হাসপাতালে তাঁকে দেখতে না যাওয়ার জন্য অনুরোধ করেছেন।

ভিডিওটিতে কে চন্দ্রশেখর রাও বলেছেন, "আমি হাজার হাজার মানুষের কাছে কৃতজ্ঞ যাঁরা আজ আমাকে দেখতে হাসপাতালে এসেছেন৷ যেহেতু আমি একটি দুর্ভাগ্যজনক দুর্ঘটনার পরে যশোদা হাসপাতালে রয়েছি, আমার মেডিক্যাল টিম পরামর্শ দিচ্ছে যে সংক্রমণে ধরা পড়ার এবং অবস্থা আরও খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে৷ আমি সবাইকে নিজ নিজ বাড়িতে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করছি। আমাকে দেখতে আসতে হবে না বলেও অনুরোধ করছি। এখানে যানজটও অনেক বেশি। আমি সুস্থ হওয়ার পরে মানুষের মধ্যে থাকব। আশা করছি সবাই আমার সঙ্গে শীঘ্রই দেখা করতে পারবেন।" 

৭ ডিসেম্বর কেসিআর ইরাভাল্লিতে নিজের বাড়িতে পড়ে যাওয়ার পরে হাসপাতালে ভর্তি হন।  তাঁর অস্ত্রোপচার হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা বর্তমানে স্থিতিশীল।