রাশিফল: এই রাশিরা সাবধান, নয়ত শেষ দিন ভালো না কাটার সম্ভাবনা

এই রাশিরা সাবধান।

author-image
Aniket
New Update
horoscope

নিজস্ব সংবাদদাতাঃ কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? তা জানার উৎসাহ সকলের মধ্যেই থাকে। রাশিফল অনুযায়ী সাবধান না হলে বছরের শেষ দিন খুব একটা ভালো কাটবে না সিংহ, কন্যা ও মকর রাশির। তাই এই ৩ রাশির সারাদিন কিভাবে কাটবে জেনে নিন-

সিংহ রাশি- অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে থেকে ব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য লাভ। সংসারের ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে সামান্য কারণে বিবাদ হতে পারে।

কন্যা রাশি- ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে।অর্শ-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান হতে পারে। কাজের চাপের জন্য শরীরের কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় রোগ বাড়তে পারে। প্রেমে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

মকর রাশি- লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাধতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথায় সুনাম বাড়বে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে বনিবনা না-ও হতে পারে। সব দরকারি কাজ সেরে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না। কর্মস্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

hiring 2.jpeg

a a a aa a a aa a a a a a a a a a a a a a  a a aa a  a a a a a a a a  a a a a  a a a a a a a  a a a a a  a a a  a  a