ব্যবসায় আয়, বিবাহিত জীবন সুখের, সম্মান বৃদ্ধি এই ৪ রাশির ক্ষেত্রে

ধনু, মকর, কুম্ভ এবং মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল।

author-image
Adrita
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ কোন রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে আজকের দিনটি ? জেনে নিন আজকের এই রাশিফলের মাধ্যমে।

ধনু: প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনার চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। সন্দেহ ও সংশয় এড়িয়ে চলুন। পারস্পরিক সমন্বয় তৈরি করার চেষ্টা করুন। অন্যথায় সমস্যা বাড়তে পারে। প্রেম বিবাহের জন্য আপনার ইচ্ছা ব্যর্থ হতে পারে। বিবাহিত জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে সুখ ও সহযোগিতা থাকবে। পরিবারের সিনিয়র সদস্যদের নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কিছু বিবাদ হতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণ করুন। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। দূর দেশ থেকে কোনও আত্মীয়ের কাছ থেকে সুখবর আসবে।

মকর: দিনটি আপনার জন্য সুখের হতে চলেছে। আপনার কোনও আত্মীয়ের বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে, যাতে পরিবারের সদস্যদের ঘন ঘন দেখা হতে পারে। সৃজনশীল কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে। সম্মান বৃদ্ধির কারণে আপনার খুশির সীমা থাকবে না। আপনি যদি আপনার ব্যবসায় নতুনত্ব আনতে পারেন তবে এটি আপনার জন্য আরও ভালো হবে। আজ কারও কাছ থেকে টাকা ধার করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রশাসনিক কাজে গতি দেখাতে হবে। আপনি আপনার কিছু পুরনো পরিকল্পনা নিয়ে একটু চিন্তিত হবেন।

কুম্ভ: আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। পুঞ্জীভূত পুঁজি সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারের প্রবীণ সদস্যের হস্তক্ষেপে পৈতৃক সম্পদ পাওয়ার বাধা দূর হবে। চাকরিতে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে বসের সান্নিধ্যের সুবিধা পাবেন। আপনি বিপরীত লিঙ্গের সঙ্গীর কাছ থেকে একটি মূল্যবান উপহার পেতে পারেন। ব্যবসায় আয়ের নতুন উৎস খুলবে। আপনার সঞ্চয় বৃদ্ধি পাবে। আপনি খুব দামি জিনিস কেনার পরিকল্পনা করতে পারেন। আপনার আর্থিক পরিস্থিতি বিবেচনা করে, কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন।

মীন: আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা আর্দ্রতা থাকবে। ব্যবসায় আয় রোজগারের প্রচেষ্টা সফল হবে। আর্থিক বিষয়ে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করে পুঁজি বিনিয়োগ করবেন না। সম্পত্তি সংক্রান্ত কাজে ছুটতে হবে। কিছু কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকতে পারে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা বেতন বৃদ্ধির সুখবর পাবেন। আপনি শীঘ্রই জমি, বাড়ি, যানবাহন ইত্যাদি কেনার পরিকল্পনার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন।