চাকরিতে সাফল্য, বিরাট সম্মান! আজ ভাগ্যে বিরাট চমক, সব সমস্যার সমাধান

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল।

New Update
astro

file pic

নিজস্ব সংবাদদাতাঃ ধনু: আপনি আপনার কর্মজীবনে নতুন স্তর দেওয়ার একটি ভাল সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। আপনি একটি পরীক্ষার জন্য অন্য শহরে যাবেন এবং আপনার প্রস্তুতি পর্যালোচনা করতে দেখা যাবে। আপনার জ্ঞান আরও তীক্ষ্ণ হবে। আপনি আপনার পরিবারকে একটি নতুন দিকনির্দেশনা প্রদান করবেন। জ্ঞান-বিজ্ঞানের সংশ্লিষ্ট ক্ষেত্রে আপনি এগিয়ে থাকবেন।

astro1

মকর: অন্য কারও বিবাদ বা ঝগড়ার কারণে আপনার সন্তানের লেখাপড়া বিঘ্নিত হতে পারে। কোনো কারণ ছাড়াই আপনাকে অপমান করা হতে পারে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে আপনার চিন্তা বা সিদ্ধান্তে অটল থাকুন। এটি আপনার জন্য ভাল হবে। ব্যবসায় আয়-ব্যয় উভয়ই স্বাভাবিক থাকবে। অপেক্ষা করুন বিশেষ ব্যক্তির সঙ্গে কথাবার্তা অর্থবহ হবে। চাকরির প্রচেষ্টা সফল করতে কিছু বাধা আসতে পারে। বিচার ব্যবস্থায় নিয়োজিত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য ও সম্মান পাবেন। বাহিনীতে কর্মরত লোকেরা তাদের ধৈর্য ও সাহসিকতার জন্য গর্বিত বোধ করবে। আধ্যাত্মিক কাজে অংশগ্রহণ করবেন।

কুম্ভ: আপনার কর্মজীবন সফল করতে, আপনি প্রাসঙ্গিক প্রতিষ্ঠানের জন্য সনাক্তকরণ এবং নথিভুক্ত করার জন্য কঠোর চেষ্টা করবেন। আপনি আপনার কর্মজীবন সম্পর্কে আরও সক্রিয় দেখাবেন। আপনি আপনার কর্মজীবনের উন্নতির জন্য সম্পূর্ণ সজাগ দেখাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আরও প্রস্তুত হবেন। আপনার জ্ঞান এবং বিজ্ঞানের স্তর সর্বোত্তম নির্দেশক থাকবে। আপনি বার্ষিক উপজাতি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন বা প্রতিযোগিতামূলক ক্ষেত্রে, আপনি ভাল অবস্থান অর্জন করবেন।

Add 1

মীন: আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। কিছু জমি সম্পত্তি থেকে আয় বাড়বে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ব্যবসা বা বাড়িতে চুরির সম্ভাবনা রয়েছে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা হঠাৎ করে কোম্পানি পরিবর্তনের সিদ্ধান্ত নিতে পারেন। তবে এই ধরনের সিদ্ধান্তের ব্যাপারে আপনাকে অবশ্যই কিছু চিন্তাভাবনা করতে হবে। অন্যথায় ভবিষ্যতে আপনাকে ক্ষতি এবং সমস্যায় পড়তে হতে পারে।