দোল, আজকের দিনটি এই রাশির জন্য অত্যন্ত ফলদায়ক হবে

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে দোলের দিন? জানুন রাশিফল।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
astrology

file pic

নিজস্ব সংবাদদাতাঃ সিংহ: আজকের দিনে অপ্রয়োজনীয় বিতর্ক এড়াতে হবে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের বিরুদ্ধে কেউ মিথ্যা অভিযোগ করতে পারে, যা আপনি আপনার চতুর বুদ্ধি দিয়ে উড়িয়ে দিতে সক্ষম হবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার সন্তানদের সঙ্গের দিকে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে। ধর্মীয় অনুষ্ঠানে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন।

Astro

কন্যা: সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনার জন্য অত্যন্ত বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য দিনটি হবে। আপনার আচরণের কারণে আপনি মানুষের কাছে খারাপ হতে পারেন। আপনার সন্তানের পড়ালেখায় সমস্যার কারণে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তাদের খুব ভেবেচিন্তে যে কোনো চুক্তি চূড়ান্ত করা উচিত। কোনো বিষয় নিয়ে ভাই-বোনের সঙ্গে আপনার ঝগড়া হতে পারে। 

Add 1

তুলা: দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। ধর্মীয় যাত্রায় যাওয়ার সুযোগ পাবেন। অংশীদারিত্বে কোনো কাজ করা উচিত নয়, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ভ্রমণের সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। চাকরি পাওয়ার কারণে পরিবারের কোনো সদস্যকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে সবার পরামর্শ মেনে চলা উচিত নয়।

স্ব

বৃশ্চিক: দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। যে কোনো বিতর্ক থেকে দূরে থাকতে হবে। আপনি অধ্যয়ন এবং আধ্যাত্মিক কার্যকলাপের দিকে অগ্রসর হবেন। পড়াশোনার পাশাপাশি অন্যান্য কাজেও মনোযোগ দিতে হবে। আপনার মা কোনো শারীরিক সমস্যায় ভুগতে পারেন, যার কারণে আপনি সমস্যায় পড়বেন। যদি আপনার বস আপনার উপর রাগান্বিত হন, তাহলে আপনার উচিত তার সঙ্গে খোলামেলা কথা বলা, আপনার ভুলের জন্য ক্ষমা চাওয়া এবং সম্পর্ক উন্নত করার চেষ্টা করা। নিজেকে শক্তিশালী রাখুন। 

স