বাংলাদেশি নাবালিকা উদ্ধার দুর্গাপুরে, ঘটনা শুনলে চমকে উঠবেন

পুলিশ উদ্ধার করেছে ওই নাবালিকাকে। এরপর দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু হলে আসল ঘটনা সামনে আসে।

New Update
Screenshot 2023-08-28 121911.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর: এক অজ্ঞাত পরিচয় নাবালিকাকে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরে। তাঁর পরিচয় ঘিরেই তৈরি হয়েছে যত দ্বন্দ্ব।

যা জানা যাচ্ছে, পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর থানা এলাকার কাদারোড নিষিদ্ধপল্লী এলাকায় এক অজ্ঞাত পরিচয় নাবালিকাকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় যৌন পেশার সাথে যুক্ত মহিলাদের। তারা প্রথমে ওই নাবালিকাকে তাদের নিজস্ব সংগঠন দুর্বার মহিলা সমিতির কার্যালয় নিয়ে যায়। দুর্বার মহিলা সমিতির পক্ষ থেকে খবর দেওয়া হয় দুর্গাপুর থানার পুলিশকে। 

পুলিশ এসে ওই নাবালিকাকে উদ্ধার করে। এরপর দফায় দফায় শুরু হয় তাকে জিজ্ঞাসাবাদ। প্রাথমিকভাবে পুলিশ তদন্তে নেমে জানতে পারে ওই নাবালিকার বাড়ি বাংলাদেশে। তাকে যে ব্যক্তি নিয়ে আসে দুর্গাপুরে, সে প্রথমে তাঁকে নিয়ে আসে পানাগড়ে। সেখানেই থাকে কাদারোড যৌন পল্লীর সাথে যুক্ত এক যুবক। সেই যুবক ওই নাবালিকাকে নিয়ে আসে কাদা রোডে।

তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে কাঁকসা থানা এলাকার পানাগড় থেকে আরো দু’জনকে গ্রেফতার করা হয় এদিন। ধৃত তিন জনকে দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হবে আজ। পুলিশ ধৃতদের পুলিশি হেফাজতে নেওয়ার আর্জি জানাবে। এই ঘটনার সাথে আর কে কে জড়িত আছে তারও খোঁজ চালাচ্ছে পুলিশ। একই সাথে ঐ নাবালিকাকে আপাতত সরকারি হোমে রাখা হয়েছে। এই ঘটনার তদন্ত প্রক্রিয়া কোন দিকে এগোয় তার ওপর নির্ভর করছে ওই নাবালিকার বাড়ি ফেরা।

impact