আসছে টাকার পাহাড়! জেনে নিন কোন কোন রাশির আজ খুলছে ভাগ্য

আজ নবপঞ্চম যোগ তৈরি হয়েছে । এই যোগের ফলে খুলছে ২টি রাশির ভাগ্য ।

author-image
New Update
astro

নিজস্ব সংবাদদাতা: চন্দ্র দিনরাত ধনু রাশিতে সঞ্চার করবে। এমন পরিস্থিতিতে চাঁদ ও বৃহস্পতির মধ্যে নবপঞ্চম যোগ তৈরি হবে। এ ছাড়াও মূল নক্ষত্রের প্রভাব শেষ হওয়ার পর পূর্বাষাঢ়া নক্ষত্রের সূচনা হবে। তাই আজ মেষ রাশি এবং কন্যা রাশির  জাতকদের জন্য আজকের  দিনটি শুভ। 



মেষ রাশি-  মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটা বেশ শুভ । আজ  আশপাশের পরিবেশ আনন্দে ভরে থাকবে। মায়ের সঙ্গে বিচারধারার মতভেদ থাকতে পারে। তাই সতর্ক থাকুন। সন্ধ্যা নাগাদ পরিবারে অতিথি আগমন সম্ভব। এর ফলে পরিবারের সদস্যদের ব্যস্ততা বাড়বে। ভেবচিন্তে যাত্রায় বের হবেন, কারণ এই যাত্রা আপনার জন্য কষ্টকর প্রমাণিত হবে। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে। 



কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের আজকের দিনটি ব্যস্ততায় কাটবে। বাড়ি মেরামতি ও সাজসজ্জায় অর্থ ব্যয় করতে পারেন। এর জন্য পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করবেন। প্রেম জীবনে নতুন প্রাণশক্তির সঞ্চার হবে। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে সময় কাটাবেন। রাজনীতির সঙ্গে জড়িত জাতকরা নতুন সুযোগ পাবেন। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে আনন্দ করে কাটাবেন। চাকরিজীবীদের ওপর কাজের চাপ বাড়বে। পরিশ্রমের মাধ্যমে সন্ধ্যা পর্যন্ত সমস্ত কাজ পূর্ণ হবে। ছাত্রছাত্রীদের শিক্ষায় আগত বাধা দূর হবে।