জল যন্ত্রণা ! পৌরসভার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ

বেশকিছু পরিবারকে পানীয় জল আনার জন্য যেতে হয় বেশ কিছুটা দূরে থাকা পৌরসভার একটি ট্যাপে। তাও বেশ কিছুক্ষণ লাইন দিয়ে পানীয় জল সংগ্রহ করতে হয় বাসিন্দাদের। কিছু সময় লাইন দিয়েও জল না পেয়ে বাধ্য হয়ে পুকুর থেকে জল নিয়ে ছেঁকে পান করতে হয়।

author-image
Pallabi Sanyal
New Update
water problem

পানীয় জলের সমস্যায় জেরবার ক্ষীরপাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের বেশকিছু পরিবার

দিগ্বিজয় মাহালী, পশ্চিম মেদিনীপুর : পানীয় জলের সমস্যায় জেরবার ক্ষীরপাই পৌরসভার ৪  নং ওয়ার্ডের বেশকিছু পরিবার। পৌরসভায় একাধিকবার অভিযোগ জানানোর পরেও কোনো সুরাহা হয়নি বলে অভিযোগ ওই পরিবারগুলির। পরবর্তীতে আবারও পৌরসভায় অভিযোগ জানানোর জন্য তারা গেলে পৌরসভা কার্যালয় থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ, যদিও পুরো বিষয়টি অস্বীকার করেছে ক্ষীরপাই পৌরসভার চেয়ারম্যান দূর্গাশঙ্কর পান।

উল্লেখ্য, দীর্ঘ ২৫-৩০ বছর ধরে পানীয় জলের সমস্যায় ভুগছে ক্ষীরপাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের বেশকিছু পরিবারের বাসিন্দারা, তাদের অভিযোগ, ভোট আসে, ভোট যায়। প্রার্থীরা ভোটের সময় ভুরি ভুরি প্রতিশ্রুতি দেয় কিন্ত ভোট মিটতেই আর চিনতে পারেন না ওয়ার্ডের কাউন্সিলর। বেশকিছু পরিবারকে পানীয় জল আনার জন্য যেতে হয় বেশ কিছুটা দূরে থাকা পৌরসভার একটি ট্যাপে। তাও বেশ কিছুক্ষণ লাইন দিয়ে পানীয় জল সংগ্রহ করতে হয় বাসিন্দাদের। কিছু সময় লাইন দিয়েও জল না পেয়ে বাধ্য হয়ে পুকুর থেকে জল নিয়ে ছেঁকে পান করতে হয়। এমনটাই জানান  ওয়ার্ডের বাসিন্দারা। বাসিন্দারা এমনও জানান যে পৌরসভায় যে জলের ট্যাঙ্ক রয়েছে সেগুলোও বিকল অবস্থায় পড়ে রয়েছে। যদিও পৌরসভা কার্যালয় থেকে বাসিন্দাদের বের করে দেওয়ার ঘটনাটি অস্বীকার করেছে ক্ষীরপাই পৌরসভার চেয়ারম্যান দূর্গাশঙ্কর পান। এখন দেখার, কবে জল যন্ত্রনা থেকে মুক্তি পায় ক্ষীরপাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দারা।