মঙ্গলবার ভাগ্য কতটা মঙ্গলময়? দেখুন আজকের রাশিফল

author-image
Harmeet
New Update
মঙ্গলবার ভাগ্য কতটা মঙ্গলময়? দেখুন আজকের রাশিফল

নিজস্ব সংবাদদাতাঃ মেষঃ আজ নানা রকম বিষয়ে অনেকের সঙ্গে মত বিনিময়ের সুযোগ আসবে, তবে সিদ্ধান্ত নিতে হবে আপনাকেই। চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে।               বৃষঃ প্রেমের ব্যাপারে মানসিক চাপ আসতে পারে। শরীর নিয়ে খরচ বাড়তে পারে। সংসারে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা।                                                                                                                  মিথুনঃ শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকারদের জন্য কাজের ভাল খবর আসতে পারে।                                                                                                                                                            কর্কটঃ সন্তানের জন্য কাজের ব্যবস্থা হবে। স্ত্রীকে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। শরীর খারাপ থাকায় কাজের ক্ষতি হতে পারে।                                                        সিংহঃ কর্মক্ষেত্রে কোনও কারনে অর্থ প্রাপ্তি হতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক চাপ বাড়তে পারে।

কন্যাঃ বাড়িতে অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। বিলাসিতার জন্য খরচ হতে পারে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। পেটের সমস্যা বাড়বে।

তুলাঃ আবেগপ্রবণতা আজ কাজের পথে বাধা হয়ে দাঁড়াবে, বিশেষ ভাবে কোনও দিকে মন না দিলে আজ সুবিধা হবে।

বৃশ্চিকঃ তুচ্ছাতিতুচ্ছ ব্যাপারেও মেজাজ সামলে রাখা কঠিন হবে, বেফাঁস কোনও মন্তব্য না করাই উচিত হবে ৷ পেটের সমস্যায় কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে।

ধনুঃ দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে অশান্তি বাঁধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারবেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে।

মকরঃ প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন।

কুম্ভঃ গঠনমূলক কাজের জন্য উন্নতি হবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা হবে। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল। ব্যবসায় কোনও ভাল সুযোগ আসতে পারে।

মীনঃ প্রতিবেশীর সঙ্গে সামান্য কারণে মতবিরোধ হতে পারে। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসারের  সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা করবেন।