ফ্যাশন প্রতিযোগিতায় "মিসেস ইন্ডিয়া আইকন ২০২২" খেতাব অন্ডালের গৃহবধূর

author-image
Harmeet
New Update
ফ্যাশন প্রতিযোগিতায় "মিসেস ইন্ডিয়া আইকন ২০২২" খেতাব অন্ডালের গৃহবধূর

নিজস্ব প্রতিনিধি , অন্ডাল : চলতি বছর সর্বভারতীয় ফ্যাশন প্রতিযোগিতায় মিসেস ইন্ডিয়া আইকন খেতাব জিতলেন অন্ডালের গৃহবধূ সুস্মিতা সুনা দাস। তার এই সাফল্যে এখন খুশির হাওয়া শ্বশুরবাড়িতে।

এক সুস্মিতা সেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতা জিতে উজ্জ্বল করেছিলেন ভারতের মুখ । আরেক সুস্মিতা (সুনা দাস) মিসেস ইন্ডিয়া আইকন খেতাব জিতে গর্বিত করলেন অন্ডালবাসীকে । বছর ৩২ এর সুস্মিতা সুনা দাস আদপে উড়িষ্যার মেয়ে। এমবিএ পাস করা সুস্মিতা বর্তমানে বেঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থায় হিউম্যান রিসার্চ নিয়ে কাজ করেন । ২০২০ সালে তার বিয়ে হয় অন্ডালের উখড়া গ্রামের রথতলা দাসপাড়ার বাসিন্দা দিব্যেন্দু দাসের সাথে । কর্মসূত্রে দুজনেই থাকেন বেঙ্গালুরুতে । কাজের পাশাপাশি ফ্যাশন ও গ্ল্যামার জগতে সুস্মিতার আগ্রহ বহুদিনের । প্রথম কর্পোরেট সংস্থা আয়োজিত একটি ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন। সেই প্রতিযোগিতায় সুস্মিতা প্রথম হন। তবে এখানে থেমে থাকা নয়, আরো বড় প্রতিযোগিতার জন্য নিজেকে তৈরি করেন তিলে তিলে । অংশ নেন মিসেস বেঙ্গালুরু ফ্যাশন প্রতিযোগিতায় । দেশের বিভিন্ন শহরের পাঁচ হাজার প্রতিযোগী নিয়ে ব্যাঙ্গালোরে এই প্রতিযোগিতাটি আয়োজিত হয় ১৮ আগস্ট সকল প্রতিযোগীকে পেছনে ফেলে মিসেস বেঙ্গালুরু খেতাব জিতে নেন সুস্মিতা । 



এরপর রাজ্য স্তরের প্রতিযোগিতা "মিসেস কর্নাটকা" খেতাব জেতেন সুস্মিতা । ১৭ সেপ্টেম্বর ৩০০ জন প্রতিযোগীকে নিয়ে এই প্রতিযোগিতাটি হয় রাজস্থানের জয়পুরে । এরপর হয় চূড়ান্ত পর্যায়ের মিসেস ইন্ডিয়া আইকন প্রতিযোগিতা । ওয়াইএস ইন্টারন্যাশনাল ফ্যাশন উইক সংস্থা আয়োজিত এই প্রতিযোগিতাটি হয় চলতি মাসের ২ তারিখ । ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে এই প্রতিযোগিতাই অংশ নেয় সুস্মিতা । প্রতিযোগিতায় ছিল দেশের বাছাই করা ৮০ জন প্রতিযোগী । সবাইকে পেছনে ফেলে "মিসেস ইন্ডিয়া আইকন" মুকুট জিতে নেন সুস্মিতা । সুস্মিতার এই সাফল্যে এখন খুশির হওয়া অন্ডালের উখরার দাসপাড়ায় তার শ্বশুরবাড়িতে । 



শ্বশুর প্রাক্তন খনি কর্মী মুরলিধর দাস জানান, বৌমা গুণবতী জানতাম । কিন্তু ফ্যাশনে তার এই প্রতিভার কথা জানা ছিল না । তার সাফল্যে আমরা খুশি, বৌমার সব ইচ্ছা পূরণ হোক এটাই চাই । আমরা সবাই বৌমার বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছি বলে জানান মুরলীধর বাবু । সুস্মিতা সুনা দাস জানান তিনি সুস্মিতা সেনের ভক্ত । তাকে দেখেই ফ্যাশন ও গ্ল্যামার জগত সম্পর্কে আগ্রহ তৈরি হয় । তাকে অনুসরণ করেই এই সাফল্য এসেছে বলে সুস্মিতা জানান । সুস্মিতা সেনের পদ অনুসরণ করে আগামী দিনে ফ্যাশন ও গ্ল্যামার জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই বলে জানান সুস্মিতা ।