পঞ্চায়েতে বামেদের বিক্ষোভ কর্মসূচি

author-image
Harmeet
New Update
পঞ্চায়েতে বামেদের বিক্ষোভ কর্মসূচি
নিজস্ব প্রতিনিধি, পাণ্ডবেশ্বর: বুধবার পাণ্ডবেশ্বর ব্লকের বৈদ্যনাথপুর পঞ্চায়েতে বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করল সিপিআইএম। এদিন বেলা এগারোটা নাগাদ পাণ্ডবেশ্বর বাজার থেকে মিছিল করে বাম কর্মী সমর্থকেরা বৈদ্যনাথপুর পঞ্চায়েতের কার্যালয়ের সামনে জড়ো হন। প্রায় ঘন্টাখানেক চলে স্লোগান সহ বিক্ষোভ কর্মসূচি। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন স্থানীয় বাম নেতা বিশ্বজিৎ চ্যাটার্জী, মোঃ ফরিদ, মিলন মন্ডল, ক্ষমা মন্ডল- সহ প্রায় শতাধিক বাম কর্মী সমর্থক। বিক্ষোভ কর্মসূচির পর বামেদের একটি প্রতিনিধি দল তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের প্রধান জবা সাহার হাতে চোদ্দ দফা দাবি সনদ তুলে দেন।


বিক্ষোভকারীদের পক্ষে বিশ্বজিৎ চ্যাটার্জী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় ১০০ দিনের প্রকল্পের কাজ বন্ধ রয়েছে। এই প্রকল্পে বকেয়া টাকা মেটানো হয়নি জব কার্ড হোল্ডারদের। এলাকার বেহাল রাস্তাঘাটের সংস্কার, আবাস যোজনার কাজ দ্রুত চালু করার দাবি, রেশন দুর্নীতির তদন্ত সহ ১৪ দফা দাবিতে ছিল এদিনের বিক্ষোভ কর্মসূচি। পঞ্চায়েত প্রধান জবা সাহা অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেন।


অন্যদিকে তৃণমূলের ব্লক সভাপতি কিরিটি মুখার্জি বলেন, রাজ্য সরকারের সমস্ত প্রকল্পের কাজ চালু রয়েছে। একশো দিনের কাজ ও আবাস যোজনা প্রকল্প এই দুটি কেন্দ্রের। কেন্দ্র টাকা না দেওয়ায় প্রকল্প দুটির কাজ বন্ধ রয়েছে। টাকা এলেই প্রকল্পের কাজ চালু করা হবে বলে জানান তিনি ।