পরপর দু'টি বাইকে ডাম্পারের ধাক্কা

author-image
Harmeet
New Update
পরপর দু'টি বাইকে ডাম্পারের ধাক্কা

হরি ঘোষ, দুর্গাপুর: পরপর দু'টি মোটরবাইকে বেপরোয়া ডাম্পারের ধাক্কা। গুরুতর আহত এক শিশু-সহ চারজন। শারীরিক পরিস্থিতি র অবনতি হওয়ায় তিনজনকে দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা অত্যন্ত সংকটজন। গুরুতর আহত কাজী বাবুল (৩৮), শেখ সৃজন (8), শেখ ইটি (৩৫) জামুরিয়া চুরুলিয়া গ্রামের বাসিন্দা। রঞ্জিত পাত্র ৪২, খাস কেন্দা বালি ব্লকের বাসিন্দা।

ঘটনাটি ঘটেছে বাহাদুরপুর বিজয়নগর পেট্রোল পাম্পের সামনে। ঘাতক ডাম্পারটিকে আটক করেছে পুলিশ। চালক পলাতক।



প্রত্যক্ষদর্শী এক যুবক জানান যে খুবই দ্রুত গতিতে ডাম্পারটি চাকদোলা মোড়ের উদ্দেশ্যে যাচ্ছিল। সেই সময় পরপর দুটি মোটরবাইকে ধাক্কা মারে ঘাতক ডাম্পারটি। কাজী বাবুল জানান, তাঁর বোনের বিয়ে হয়েছে বীরভূমে দুবরাজপুরে। তিনি বোন ও ভাগ্নেকে চাকদোলা মোড়ে নিয়ে যাচ্ছিলেন বাস ধরাবার জন্য। তারপরের ঘটনা আর মনে নেই।  

আহত রঞ্জিত পাত্র জানান, তিনি বেসরকারি কারখানার কর্মী। কাজে যোগ দেওয়ার জন্য যাচ্ছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসা ডাম্পারটি প্রথমে একই দিকে যাওয়া মোটরবাইকটিকে ধাক্কা মারে। তারপর তাঁর মোটরবাইকে এসে ধাক্কা মারে।

 

ঘটনার খবর পেয়ে প্রচুর সংখ্যক স্থানীয়রা জড়ো হয়ে রীতিমতো ক্ষোভ উগড়ে দেন। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়দের একাংশ জানান, বেপরোয়া লরি ও ডাম্পারের জন্য তাঁরা প্রতিদিনই দুর্ঘটনার কবল পড়ছেন। এই রাস্তার উপর গাড়ির গতি নিয়ন্ত্রণ করা খুবই প্রয়োজন। যে কোনো মুহূর্তে আরো বড় দুর্ঘটনা ঘটতে পারে।