Rashifal: বকেয়া টাকা আদায় হতে পারে, কী আছে আজ আপনার কপালে?

বৈদিক বর্ষপঞ্জি অনুসারে, বুধবার আষাঢ় মাসের কৃষ্ণ পক্ষের তৃতীয় দিন। মিথুন আর কর্কট রাশির ভাগ্যে আজ কী লেখা আছে জানেন কি কিছু? না জানা থাকলে অবশ্যই জেনে নিন।

author-image
SWETA MITRA
New Update
rashi.jpg

নিজস্ব সংবাদদাতাঃ আপনারও কি মিথুন আর কর্কট রাশি (Rashifal)? জানেন কি আজকের দিনটা আপনার কেমন কাটতে পারে? তাহলে অবশ্যই জেনে নিন…

মিথুনঃ বকেয়া টাকা আজ পেয়ে যেতে পারেন। বাড়িতে নতুন আত্মীয় আসবেন। আজ কাউকে অতিরিক্ত রাগ দেখাতে যাবেন না, এতে সম্পর্ক নষ্ট হতে পারে। ব্যবসায় অনুকূল ফলাফল অর্জনের জন্য প্রচুর কঠোর পরিশ্রম করতে হবে আপনাকে। কার্যক্রম কিছুটা ধীর গতিতে হবে।  ব্যবসা সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের মধ্যে মধুরতা বজায় থাকবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। শারীরিক ও মানসিক অবসাদ আপনাকে গ্রাস করতে পারে। ফলে সাবধানে থাকতে হবে আজ আপনাকে ।

 

কর্কটঃ আজ কিছুটা স্বস্তির দিন হবে। অনুকূল ফলাফল পেয়ে ক্লান্তি সত্ত্বেও আপনার মেজাজ আজ ফুরফুরে থাকতে পারে।  কাজে আরও বেশি করে মনোযোগ দিন। বাড়িতে কিছু শুভ কর্মপরিকল্পনাও তৈরি করা যেতে পারে। কোনও থমকে থাকা সরকারী কাজ শেষ হওয়ার কারণে মন খুশি হবে আপনার। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। কারণ এই মুহূর্তে সাফল্যের কোনো সম্ভাবনা নেই। স্বাস্থ্য ভালো থাকবে।