ভারতে লঞ্চ হচ্ছে ভিভোর নতুন মডেল ভিভো ওয়াই২০০ই

ভিভো লঞ্চ করলো ভিভো ওয়াই২০০ই মডেলের অত্যাধুনিক টেকনোলজি সমৃদ্ধ ৫জি স্মার্টফোন। জানা যাচ্ছে, ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়াল স্টিরিও স্পিকার থাকতে পারে এই ফোনে। আর দামও হবে সাধ্যের মধ্যেই।

New Update
vivo.webp

নিজস্ব সংবাদদাতা : ফেব্রুয়ারী মাসেই ভারতে লঞ্চ হতে চলেছে ভিভো ওয়াই২০০ই (Vivo Y200e)। এই অত্যাধুনিক টেকনোলজি সমৃদ্ধ ফোন লঞ্চের দিনক্ষণ এলো প্রকাশ্যে। আগামী ২২ ফেব্রুয়ারি এই ফোন ভারতে লঞ্চ হতে চলেছে। ভিভো সংস্থার ওয়েবসাইটে এই ফোনের জন্য একটি প্রোডাক্ট পেজ (Product Page) লাইভ হয়েছে ইতিমধ্যেই।

 নীল এবং কমলা রঙে লঞ্চ হতে পারে এই ফোন। স্যাফ্রন ডিলাইটস ও ডায়মন্ড ব্ল্যাক এই দুই শেডে পাওয়া যাবে ভিভো সিরিজের নতুন ফোনকে। গতবছর অক্টোবর মাসে ভিভো ওয়াই২০০ ফোন ভারতে লঞ্চ হয়েছিল। সেই সিরিজেই যুক্ত হতে চলেছে নতুন মডেল।

ভেগান লেদার ফিনিশ এবং একটি সেলাই করা ক্রিস-ক্রস প্যাটার্ন থাকবে ফোনের অরেঞ্জ শেডের ভ্যারিয়েন্টে। অন্যদিকে,  ব্লু ভ্যারিয়েন্টের ক্ষেত্রে টেক্সচার যুক্ত ফিনিশ পাওয়া যাবে। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে ভিভো ওয়াই২০০ই ফোনে।ফোনের রেয়ার প্যানেলে লম্বালম্বি সাজানো থাকবে ক্যামেরা সেনসর। এছাড়াও থাকবে ছোট গোলাকার এলইডি ফ্ল্যাশ।

জানা যাচ্ছে, ভিভো ওয়াই সিরিজের নতুন ফোনের দাম ২০ হাজার টাকার মধ্যেই হবে।

এছাড়াও, ভিভো ওয়াই২০০ ৫জি (5G Smart Phone) ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর থাকার কথা রয়েছে। আরও জানা যাচ্ছে, এই ফোনে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজোলিউশন যুক্ত AMOLED ডিসপ্লে থাকতে পারে যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।

এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও থাকতে পারে অ্যান্ড্রয়েড ১৩ কিংবা অ্যান্ড্রয়েড ১৪ বেসড ইউজার ইন্টারফেজের সাপোর্ট।

 

v

স্ব

স

স