এবার ডেস্কটপ হাতের মুঠোয়!

এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে হলে ব্রিফকেসের মতো বয়ে নিয়ে যাওয়া যাবে এই পিসি-কে(PC)। ইন্টিগ্রেটেড হ্যান্ডল (Integrated handle), কিকস্ট্যান্ড ফিট সহ এই পিসি-তে (PC) থাকছে রেয়ার কীবোর্ড পকেট (Keyboard Pocket)।

New Update
DESKTOP.JPG

নিজস্ব সংবাদদাতা: ল্যাপটপ তো যেকোনো জায়গাতেই ব্যাগে করে বয়ে নিয়ে যাওয়া যায়। কিন্তু এবার আপনি আপনার পার্সোনাল কম্পিউটারও হাতে নিয়েই ঘুরতে পারবেন। ভারতের বাজারে HP নিয়ে এলো নতুন মডেল। লঞ্চ হলো HP-র Envy Move। ২৩.৮ ইঞ্চির এই ডেস্কটপ আপনি চাইলেই ব্রিফকেসের মতই বয়ে নিয়ে যেতে পারবেন এক জায়গা থেকে আরেক জায়গায়। ল্যাপটপের বদলে এবার বাড়িতে নিয়ে আসতে পারেন এই অত্যাধুনিক পোর্টেবল অল-ইন-ওয়ান পিসি। ইন্টিগ্রেটেড হ্যান্ডল (Integrated handle), কিকস্ট্যান্ড ফিট সহ এই পিসি-তে (PC) থাকছে রেয়ার কীবোর্ড পকেট (Keyboard Pocket)।

মূলত পোস্ট কনজিউমার রি-সাইকেলড প্লাস্টিক থেকেই ৫৬ শতাংশ এই পোর্টেবল পার্সোনাল কম্পিউটারটি তৈরি করা হয়েছে। এই পিসির দাম ১,২৪,৯৯৯ টাকা।

পিসির (HP Envy Move) সিকিউরিটি ফিচার্সের মধ্যে থাকছে ম্যানুয়াল প্রাইভেসি শাটার, ওয়েবক্যাম, ওয়াক অ্যাওয়ে লক ফাংশন। ওশেন-বাউন্ড প্লাস্টিক রয়েছে স্পিকারের মুখে লাগানো স্পিকারে রয়েছে ১০০ শতাংশ রিসাইকেলড পলিয়েস্টার, ৪৫ শতাংশ রিসাইকেলড মেটাল রয়েছে এই পিসিতে। এর ওজন কমবেশি ৪.১ কেজি। এর সঙ্গে আপনি পেয়ে যাবেন ৯০ ওয়াট স্মার্ট এসি পাওয়ার অ্যাডাপ্টর।

এছাড়া এই পিসির (HP Envy Move) মধ্যে রয়েছে ১৩ তম প্রজন্মের (13th Generation) ইনটেলের Core i5-1335U প্রসেসর।

আর আছে Intel UHD গ্রাফিক্স এবং ২৩.৮ ইঞ্চির IMAX-enhanced Quad HD touch ডিসপ্লে যাতে অটো ব্রাইটনেস এবং অটো রিচার্জেবল ব্যাটারি রয়েছে। এই মডেলে থাকছে ১৬ জিবি র‍্যাম ও ১ টিবি এসএসডি স্টোরেজ আছে।

 

v

 

স্ব

স

 

স