জুলাইয়ে জিম্বাবোয়ে যাত্রা নিশ্চিত টিম ইন্ডিয়ার

টি - ২০ সিরিজের পরই জিম্বাবোয়েতে যাত্রা করবেন টিম ইন্ডিয়া। মঙ্গলবার, জিম্বাবোয়ে ক্রিকেট বোর্ড এই বিবৃতি দিয়েছে। সেখানে ৫টি ম্যাচের সিরিজ খেলবে ভারত। ৬ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে এই সিরিজ।

New Update
TEAM INDIAA.WEBP

নিজস্ব সংবাদদাতা : ২০২৪ এর মাঝামাঝি অনুষ্ঠিত হতে চলেছে টি-২০ বিশ্বকাপ। তার ঠিক পরই জিম্বাবোয়ে যাবেন মেন ইন ব্লু টিম । সেখানে পাঁচটি ম্যাচের সিরিজ খেলবে ভারত। মঙ্গলবার, জিম্বাবোয়ে ক্রিকেট বোর্ড, হারারেতে এক বিবৃতিতে এই সফরের কথা সুনিশ্চিত করেছে।

বিবৃতি অনুযায়ী ৬ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে এই সিরিজ।  ৬ জুলাই, ৭ জুলাই, ১০ জুলাই, ১৩ জুলাই ও ১৪ জুলাই ম্যাচগুলি অনুষ্ঠিত হবে। স্থানীয় সময় অনুযায়ী বেলা একটায় হারারে স্পোর্টস ক্লাবের মাঠে শুরু হবে খেলা। জিম্বাবোয়েতে এই নিয়ে চতুর্থবার টি-২০ সিরিজ খেলবে ভারত। ২০১০, ২০১৫ ও ২০১৬ সালে ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটের সিরিজ খেলতে  জিম্বাবোয়েতে গিয়েছিল টিম ইন্ডিয়া।

প্রসঙ্গত,বিসিসিআই সভাপতি জয় শাহ মন্তব্য করেছেন, "জিম্বাবোয়ে ফের ক্রিকেট পরিকাঠামো পুনর্গঠন করছে। ভারত তাদের পাশে রয়েছে।"

তবে জিম্বাবোয়ে যাবার আগে ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে টি- ২০ সিরিজের খেতাব জয়ের লড়াই।ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় অনুষ্ঠিত হবে এই ম্যাচ। ৯টি স্টেডিয়ামে ৫৫টি ম্যাচের আয়োজন করা হবে। ভারত  ৫জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে।

প্রসঙ্গত, এর আগে ২০১০ সালে  ২-০ ও ২০১৬ সালে ভারত ২-১ ফলাফলে জিতলেও ২০১৫ সালের সিরিজের ফলাফল হয়েছিল ১-১। এখনও পর্যন্ত, জিম্বাবোয়ের বিরুদ্ধে ৭টি ম্যাচ খেলেছে ভারত। আর তাতে ৫টিতেই জয়লাভ করেছে তারা।

 

flamefood1

 

cityaddnew

 

flavourfood