অবশেষে ভারতের টেস্ট দলের একাদশ যোদ্ধার নাম ঘোষণা

ইন্ডিয়া বনাম ইংল্যান্ড সিরিজে দলে নেই বিরাট কোহলি। নেই শ্রেয়স আইয়ার। রাহুলের ফেরাও অনিশ্চিত। রোহিত শর্মার সঙ্গে রাখা হল যশস্বী জয়সওয়ালকে। শুভমন গিল আছেন তিন নম্বরে।

New Update
TEST.JPEG

নিজস্ব সংবাদদাতা : পরপর তিনটে টেস্টে মাঠে নামেননি বিরাট কোহলি (Virat Kohli) অবশেষে তাকে বাদ দিয়েই দল ঘোষণা করল বিসিসিআই (BCCI)। বাংলার মুকেশ কুমার ও আকাশদীপ জায়গা করে নিয়েছেন দলে। ইংল্যান্ড বনাম ভারত (ENGVSIND) টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচে দেখা মেলেনি কিং কোহলির। এবার ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েই দিল ব্যক্তিগত কারণে সিরিজে খেলবেননা কোহলি।

দলে থাকছেন, রোহিত শর্মা (অধিনায়ক), যশপ্রীত বুমরা (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, লোকেশ রাহুল, রজত পাটীদার, সরফরাজ় খান, ধ্রুব জুড়েল (উইকেটরক্ষক), শ্রীকর ভরত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার এবং আকাশ দীপ।

 

শেষ তিন টেস্টে দল থেকে বাদ পড়লেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। জানা গেছে তার পিঠে চোট লেগেছে। বিরাট এবং শ্রেয়স নেই। অনিশ্চিত রাহুলের ফেরাও। এমন অবস্থায় দলে এলেন রজত পাটীদার এবং সরফরাজ় খান। দুই উইকেটরক্ষক শ্রীকর ভরত এবং ধ্রুব  জুড়েলকে রাখা হয়েছে দলে। রয়েছেন ওপেনার যশস্বী জয়সওয়াল। তিনি থাকবেন রোহিত শর্মার সঙ্গে। তিন নম্বরে শুভমন গিল। দলে ফিরেছেন রবীন্দ্র জাদেজা। 

অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর এবং কুলদীপ যাদব। পেস বোলার যশপ্রীত বুমরা।

 

স্ব

 

স

 

স