৩৫ জনকে বেছে নিলেন স্টিমাচ! কারা থাকছেন সেই তালিকায়?

ফিফা বিশ্বকাপ ২০২৬ ও এএফসি এশিয়ান কাপ ২০২৭-এর যোগ্যতা অর্জন পর্বে অংশ নেবে ভারত। তার জন্যই প্রকাশিত হল ৩৫ জনের সম্ভাব্য তালিকা।

New Update
fhjgjgukt

নিজস্ব সংবাদদাতা: ভারতীয় ফুটবল দলের হেড কোচ ইগর স্টিমাচ বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের জন্য ৩৫ জন সম্ভাব্য খেলোয়াড়ের তালিকা প্রকাশ করলেন। মোহনবাগান সুপারজায়েন্টের আট জন ফুটবলার সেই তালিকায় জায়গা করে নিয়েছেন ইতিমধ্যেই। ইমামি ইস্টবেঙ্গলের তিন জন ফুটবলারও রয়েছেন এই তালিকায়।

আগেই জানা গেছিলো, ফিফা বিশ্বকাপ ২০২৬ ও এএফসি এশিয়ান কাপ ২০২৭-এর যোগ্যতা অর্জন পর্বে অংশ নেবে ভারত। আপাতত দ্বিতীয় রাউন্ডের গণ্ডী পার করারই লক্ষ্যে মত্ত আছেন ভারতীয় ফুটবলাররা। আগামী ২১ মার্চ ও ২৬ মার্চ আফগানিস্তানের বিরুদ্ধে দু'টি ম্যাচ খেলবেন ভারতীয় ফুটবল দল। ছেত্রীর নেতৃত্বে যাতে এই ম্যাচ গুলিতে জয় ছিনিয়ে আনা যায়, সেটাই প্রধান লক্ষ্য এই মুহূর্তে।

গ্ৰুপ-এ তে রয়েছে ভারত। সেই গ্রুপেই রয়েছে কাতার, কুয়েত এবং আফগানিস্তান। ভারত এই মুহূর্তে বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের গ্ৰুপ-এর তালিকায় তিন নম্বরে রয়েছে। কুয়েত ও ভারত দুই দলেরই সংগ্রহে রয়েছে ৩ পয়েন্ট। কিন্তু গোলপার্থক্যে এগিয়ে রয়েছে কুয়েত। তাই আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভালো ব্যবধানে জয় প্রয়োজন ছেত্রীদের।

মোহনবাগানের আট জন ও ইস্টবেঙ্গলের তিন জন ফুটবলারকে এই তালিকায় রেখেছেন ভারতীয় দলের কোচ স্টিমাচ। শীঘ্রই এই ৩৫ জন ফুটবলারকে নিয়ে প্রস্তুতি শিবির করবেন স্টিমাচ। সেই কারণেই আগামী ১৫ থেকে ২৯ মার্চ স্থগিত থাকবে ইন্ডিয়ান সুপার লিগ।

 

Add 1

cityaddnew

স

Addd 3