INDvsENG: একাধিক রেকর্ড গড়ার সুযোগ রোহিতের ব্যাটে!

রাজকোটে আজ চতুর্থ টেস্ট ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত ও ইংল্যান্ড। এই ম্যাচে দুর্দান্ত পারফর্মেন্স থাকলে ভারতীয় দলের অধিনায়কের হাতে থাকছে অনবদ্য রেকর্ড গড়ার সুযোগ।

New Update
sdg.jpeg

নিজস্ব সংবাদদাতা: ভারত বনাম ইংল্যান্ডের হাড্ডাহাড্ডি লড়াই চলছে। টেস্ট সিরিজে প্রথম ম্যাচে ইংল্যান্ড জিতলেও পরের দুই ম্যাচে টিম ইন্ডিয়া এগিয়ে রয়েছে। এরমধ্যে বুমরার আইসিসি ৱ্যাঙ্কের শীর্ষস্থানে উঠে আসা ক্রিকেটপ্রেমীদের জন্য উপরি পাওনা। সিরিজ় জয়ের উদ্দেশ্যে আজ রাঁচিতে চতুর্থ টেস্টে (IND vs ENG 4th Test) মাঠে নামছে দুই দল।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা-র (Rohit Sharma) কাছে কিন্তু বিশেষ বিশেষ রেকর্ড স্পর্শ করার অনবদ্য সুযোগ রয়েছে। রাজকোটে শতরান হাঁকিয়ে ধুঁকতে থাকা ম্যাচকে মাঠে ফেরান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

রোহিত আর ২৩ রান করলে চার হাজার টেস্ট রানের গণ্ডিও পার করে ফেলবেন। ৫৭টি টেস্টে ৩৯৭৭ রান করেছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে হাজার টেস্ট রান পূর্ণ করতে ভারতীয় অধিনায়কের প্রয়োজন ১৩ রান।

গত ম্যাচে রোহিত শর্মা শতরান হাঁকিয়েছেন বটে। তবে এই টেস্ট সিরিজ়ে সবথেকে বেশি নজর কাড়ছেন তাঁর ওপেনিং পার্টনার যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)।

ডন ব্র্যাডম্যান একমাত্র ব্যাটার হিসাবে এক টেস্ট সিরিজ়ে তিনটি ডাবল সেঞ্চুরি করেছেন। দ্বিশতরান হাঁকালে ডনকে ছোঁয়ারও হাতছানি রয়েছে তাঁর।

এই দুই তারকা ক্রিকেটার নিজেদের ফর্ম ধরে রেখে রেকর্ড গড়তে পারেন কি না এখন সেটাই দেখার জন্য ক্রিকেটপ্রেমীরা চোখ রাখছে খেলার মাঠে।

add 4.jpeg

cityaddnew

স

স