রূপে লক্ষ্মী গুণে সরস্বতী জাদেজা পত্নী রিভাবা

২০১৬ সালে রিভাবার সাথে গাঁটছড়া বাঁধেন ভারতীয় টিমের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তাঁর স্ত্রী রিভাবা শুধুই একজন সাধারণ গৃহিণী নন। রিভাবা যেমন রূপে লক্ষী তেমন গুণেও সরস্বতী।

New Update
htn

নিজস্ব সংবাদদাতা : ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) সদস্য রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। তাঁর স্ত্রী রিভাবা জাডেজা (Rivaba Jadeja)। কিন্তু রিভাবার পরিচয় কী শুধুই জাদেজার স্ত্রী হিসেবে? রিভাবা একজন বিজেপি (BJP Leader) নেত্রী। রিভাবার বাবা সোলাঙ্কির পরিবারের সদস্য হরি সিংহ সোলাঙ্কি একজন কংগ্রেস করতেন একটা সময়। কিন্তু রিভাবা ২০১৯ সালে বিজেপিতে যোগ দেন। জামনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি রবীন্দ্র জাদেজাকে বিয়ে করেন সোলাঙ্কি। বিভিন্ন সময়ে এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে স্টেডিয়ামে। ২০২৩ সালে আইপিএলে সিএসেকের বিভিন্ন ম্যাচে ভিআইপি বক্সে দেখা মিলেছে রিভাবার।

সম্প্রতি জাদেজার বাবা একটি সাক্ষাত্‍কারে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন যে ছেলে তাঁকে আর দেখে না। তিনি এমনও জানিয়েছিলেন যে রিভাবাই নাকি বাবার সঙ্গে সম্পর্ক রাখতে দেয় না রবীন্দ্রকে। যদিও ভারতীয় টিমের অলরাউন্ডার নিজেই এইসব অভিযোগ তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন।

v

স্ব

স

স