ক্লাবেই রাখা হোক ট্রফি, দাবি সমর্থকের

মোহনবাগানের ট্রফি রাখতে হবে মোহনবাগানের তাঁবুতেই। শনিবার মোহনবাগানের বার্ষিক সাধারণ সভায় এমনই দাবি তুললেন এক মোহনবাগান সমর্থক। মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত জানালেন, বিষয়টি লিখিত আকারে তিনি সঞ্জীব গোয়েন্‌কাকে জানাবেন।

New Update
trophy.jpg

নিজস্ব সংবাদদাতা : গত সিজনেই আইএসএল (Indian Super League) জিতেছে মোহনবাগান। তার পরে জিতেছে ডুরান্ড কাপ (Durand Cup)। তবু মোহনবাগানের (Mohun Bagan Super Giant) তাঁবুতে গেলে দেখতে পাওয়া যায়না এই দুটি ট্রফি। কারণ এটিকের (ATK) সঙ্গে সংযুক্তির পরে মোহনবাগানের জেতা সব ট্রফিই রয়েছে মোমিনপুরের 'আরপিএসজি হাউসে'।

অন্যদিকে, সুপার কাপ (Super Cup) জেতার পর ইস্টবেঙ্গলের (East Bengal) ক্লাব তাঁবুতেই রয়েছে সেই ট্রফি। সমর্থকেরা তা দেখতেও পাচ্ছেন। কিন্তু মোহনবাগানে সেই সুযোগ নেই। কারণ আরপিএসজি হাউসে সাধারণ মানুষের প্রবেশাধিকার নেই।

মোহনবাগানের এই দুটো ট্রফি যাতে মোহনবাগানের তাঁবুতে রাখা হয় তার জন্য দাবি তুললেন এক সমর্থক। মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত জানালেন, বিষয়টি লিখিত আকারে তিনি সঞ্জীব গোয়েন্‌কাকে জানাবেন। শনিবার মোহনবাগানের বার্ষিক সাধারণ সভা ছিল। সেখানেই এই প্রশ্ন তুলেছিলেন এক মোহনবাগান সমর্থক।

add 4.jpeg

cityaddnew

স

স