অভিমানী মনোজ ধোনির প্রতি উগরে দিলেন ক্ষোভ

রবিবার ক্রিকেট থেকে অবসর নিলেন বিখ্যাত খেলোয়াড় মনোজ তিওয়ারি। সেইদিন তিনি একরাশ অভিমান উগরে দিলেন মহেন্দ্র সিং ধোনির উপর। অভিমানী হয়ে বললেন তাঁর অধরা স্বপ্নের কথা।

New Update
manaoooj.jpg

নিজস্ব সংবাদদাতা: রবিবার বাইশ গজকে বিদায় জানিয়েছেন বাংলার বিখ্যাত ক্রিকেটার মনোজ। এইদিন বিহারের বিরুদ্ধে ম্যাচ জিতে বাইশ গজকে বিদায় জানালেন মনোজ। বিদায় লগ্নেই মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে সকল ক্ষোভ উগরে দিলেন মনোজ তিওয়ারি। ভারতীয় দলে মনোজের অভিষেক হয়েছিল ধোনির নেতৃত্বেই।

২০০৮ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে নেমেছিলেন মনোজ। ব্রিসবেনে ২ রান করে আউট হয়ে গিয়েছিলেন ব্রেট লি-র বলে। বৃষ্টিবিঘ্নিত সেই ম্যাচ পুরো খেলাই হয়নি। কিন্তু মনোজ তার পরের সুযোগ পান তিন বছর পর। ২০১১ সালে আবার ভারতীয় দলের জার্সি পরার সুযোগ হয়েছিল মনোজের। এর পর শতরান করেও ভারতীয় দল থেকে বাদ পড়তে হয় তাঁকে। ম্যাচের সেরাও হয়েছিলেন মনোজ। কিন্তু তার পর ছ'মাস কোনও সুযোগ আসেনি। এই আক্ষেপ এখনও কাটিয়ে উঠতে পারেনি মনোজ।

দেশের হয়ে মোট ১৫টি ম্যাচ খেলেছিলেন মনোজ। ১২টি এক দিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি খেলেছিলেন। এক দিনের ক্রিকেটে তিনি ২৮৭ রান করেছিলেন। পাঁচটি উইকেটও নিয়েছিলেন তিনি। কিন্তু ২০১৫ সালের পর আর জাতীয় দলে ডাক পাননি মনোজ।

রবিবার ক্রিকেটকে বিদায় জানানোর দিনে মনোজ বলেন, 'আমার স্বপ্ন ছিল দেশের হয়ে খেলা। সেই স্বপ্ন খানিকটা পূরণ করতে পেরেছি। দেশকে জিতিয়েওছিলাম। তারপর শতরান করে ম্যাচের সেরা হয়েছিলাম। কিন্তু, পরবর্তীকালে আমাকে বাদ পড়তে হল। আমার প্রাপ্য সুযোগ কেড়ে নেওয়া হল। সেই দুঃখটা থেকে যাবে। তবে এটা নিয়ে খুব বেশি ভাবি না। তবে কখনও যদি ধোনির সঙ্গে কথা বলার সুযোগ হয়, তাহলে অবশ্যই জিজ্ঞেস করব, কেন আমাকে বাদ দেওয়া হয়েছিল? কারণটা জানতে চাইব।'

 

add 4.jpeg

cityaddnew

স

স