মোহনবাগানের বিবৃতির পাল্টা দিল KKR

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে আইপিএলের ম্যাচ চলাকালীন ইডেন গার্ডেন্সে মোহনবাগানের জার্সি পরা ভক্তদের ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ অস্বীকার করল কলকাতা নাইট রাইডার্স। ইডেনে মোহনবাগান ভক্তদের ঢুকতে দেওয়া হয়নি বলে মোহনবাগান সমর্থকদের একাংশ অভিযোগ করেছিল।

author-image
Pritam Santra
আপডেট করা হয়েছে
New Update
kkr

নিজস্ব সংবাদদাতাঃ লখনউ সুপার জায়ান্টসের (LSG) বিরুদ্ধে আইপিএলের (IPL 2023) ম্যাচ চলাকালীন ইডেন গার্ডেন্সে মোহনবাগানের (Mohun Bagan) জার্সি পরা ভক্তদের ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ অস্বীকার করল কলকাতা নাইট রাইডার্স (KKR)। সঞ্জীব গোয়েঙ্কা এলএসজি এবং এটিকে মোহনবাগান উভয় দলেরই মালিক। টি-শার্ট ও স্কার্ফে মোহনবাগানের লোগো থাকায় ইডেনে মোহনবাগান ভক্তদের ঢুকতে দেওয়া হয়নি বলে মোহনবাগান সমর্থকদের একাংশ অভিযোগ করেছিল।

ক্লাবের পক্ষ থেকেও কেকেআর ম্যানেজমেন্টের বিরুদ্ধে বিবৃতি জারি করা হয়েছিল। এরপর কেকেআর ম্যানেজমেন্ট এই অভিযোগ অস্বীকার করে বলেছে, গোয়েঙ্কা গ্রুপ 'অ্যাম্বুশ মার্কেটিং'-এ লিপ্ত। এক বিবৃতিতে কেকেআর বলেছে, 'কিছু বিভ্রান্তিকর খবর ছড়িয়ে পড়েছে। কেকেআর ম্যানেজমেন্ট নাকি ২০ মে কেকেআর বনাম এলএসজি আইপিএল ম্যাচ চলাকালীন কিছু ভক্তকে ইডেন গার্ডেনে প্রবেশ করতে বাধা দিয়েছে। কেকেআর ম্যানেজমেন্টের সঙ্গে স্টেডিয়ামে দর্শক ব্যবস্থাপনার কোনও সম্পর্ক নেই। আমাদের বলা হয়েছিল যে কিছু স্বার্থান্বেষী ব্যক্তি কিছু আক্রমণাত্মক বিপণনের চেষ্টা করেছিল।"