দলের প্রস্তাব ফিরিয়ে দিলেন ইশান কিষাণ

প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ইশান কিষাণ। দলীপ ট্রফি খেলার ইচ্ছা এই মুহূর্তে নেই বলে জানিয়েছেন। সামনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ রয়েছে।

author-image
Pritam Santra
New Update
ishan kishan

নিজস্ব সংবাদদাতাঃ ভারতীয় দলের তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ইশান কিষাণ দলীপ ট্রফি খেলতে চাইছেন না। ইস্ট জোন দল ইশানকে খেলার জন্য প্রস্তাব দিয়েছিল। কিষাণ কেন এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন তার কোনও স্পষ্ট উত্তর আপাতত পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, ইস্ট জোন চেয়েছিল কিষাণকে তাদের অধিনায়ক করা হোক, কিন্তু এখন ভারত 'এ' দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন এই দলের দায়িত্ব নেবেন।

ইস্ট জোন দলের নির্বাচক কমিটির এক সদস্য জানিয়েছেন, "ঈশান ডব্লিউটিসি ফাইনালের জন্য ভারতের স্কোয়াডে ছিলেন। আমরা জোনাল সিলেকশন কমিটির আহ্বায়ক দেবাশীষ চক্রবর্তীকে জিজ্ঞাসা করেছিলাম যে আমরা কিষাণকে বেছে নিতে পারি কি না। চক্রবর্তী ফোনে ঈশানের সাথে যোগাযোগ করেছিলেন এবং ফিরে এসে আমাদের বলেছিলেন যে তিনি দিলীপ ট্রফি খেলতে আগ্রহী নন। কিসের জন্য ও খেলতে চাইল না সেটা আমাদের কাছে স্পষ্ট নয়।

প্রসঙ্গত, সড়ক দুর্ঘটনার পর থেকেই ক্রিকেট মাঠের বাইরে রয়েছেন টিম ইন্ডিয়ার টেস্টের নিয়মিত উইকেটরক্ষক ঋষভ পন্থ। এমন পরিস্থিতিতে উইকেটরক্ষক হিসেবে টেস্ট দলে কেএস ভরতের সঙ্গে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করছেন ইশান কিষাণ। কেএস ভারত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাম্প্রতিক ডাব্লুটিসি ফাইনালে ফ্লপ হয়েছিলেন। আগামী ১২ জুলাই থেকে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। এর আগে ঘরোয়া টুর্নামেন্ট দলীপ ট্রফির আয়োজন করেছে বিসিসিআই।