এশিয়ান গেমস : চিনে পাড়ি ভারতের মহিলা ক্রিকেট দলের

সামনেই এশিয়ান গেমসের প্রতিযোগিতা। আবারও ভারতের মুকুটে জুড়তে চলেছে নয়া পালক। এর আগেও খেলা ধূলায় সোনা-রূপো প্রাপ্তি ঘটেছে ভারতের। এবারে ভারতের মহিলা ক্রিকেট দলের দিকে তাকিয়ে গোটা দেশ।

author-image
Pallabi Sanyal
আপডেট করা হয়েছে
New Update
asx



নিজস্ব সংবাদদাতা : আগামী ২৩ সেপ্টেম্বর হ্যাংজুতে শুরু হতে চলা এশিয়ান গেমসে প্রথমবারের মতো অংশ নিতে ভারতের মহিলা ক্রিকেট দল শনিবার রাতে চিনের উদ্দেশ্যে রওনা হয়েছে। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (SAI) তাদের এক্স হ্যান্ডেলে দলের ছবি শেয়ার করেছে। "ভারতীয় ক্রিকেটের মেয়েরা এশিয়ার গেমসে যোগ দেওয়ার জন্য প্রস্তুত।'' বেঙ্গালুরুর বিমানবন্দর থেকে রওনা দিয়েছে তারা। হরমনপ্রীত কৌরকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে মনোনীত করা হয়েছে এবং স্মৃতি মান্ধানা ডেপুটি হিসেবে থাকবেন।

এদিকে, মহিলা নির্বাচন কমিটি অঞ্জলি সারভানির বদলি হিসেবে পূজা ভাস্ত্রকারকে নাম দিয়েছে, যিনি আগে খেলোয়াড়দের স্ট্যান্ডবাই তালিকার অংশ ছিলেন।

১৯তম এশিয়ান গেমসের জন্য টিম ইন্ডিয়া (সিনিয়র মহিলা) স্কোয়াড: হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (ভিসি), শেফালি ভার্মা, জেমিমাহ রড্রিগস, দীপ্তি শর্মা, রিচা ঘোষ (উইকেটরক্ষক), আমানজত কৌর, দেবিকা বৈদ্য, তিতাস সাধু, রাজেশ্বরী গায়কওয়া , মিন্নু মণি, কণিকা আহুজা, উমা চেত্রী (wk), অনুষা বারেডি এবং পূজা ভাস্ত্রকার।

খেলোয়াড়দের স্ট্যান্ডবাই তালিকা: হারলিন দেওল, কাশভি গৌতম, স্নেহ রানা এবং সাইকা ইসহাক।