হাসিনের নিশানায় শামি, কিসের তামাশা চলছে ?

হাসিন জাহানকে নিয়ে যেন আর চর্চার অন্ত নেই। বিশ্বকাপের সময় তিনি মহম্মদ শামির নামে যা যা বলেছিলেন সেটাই তাঁকে ফের চর্চার কেন্দ্রবিন্দুতে তুলে এনেছিল।

author-image
Adrita
New Update
d

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বিশ্বকাপের সময় মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান স্পষ্ট করেই জানিয়ে দিয়েছিলেন তিনি ভারতীয় টিমকে শুভেচ্ছা জানালেও শামিকে কোনওভাবেই শুভেচ্ছা জানাবেন না। তবে তিনি তার এবং তার মেয়ের স্বার্থে চান এই ভারতীয় পেসার যেন দীর্ঘদিন দলে থাকেন। তাহলে তিনি মোটা টাকা আয় করবেন না আখেরে হাসিন এবং তার কন্যার কাজেই লাগবে। ফলে সেই থেকে যে তিনি চর্চায় উঠে এসেছেন বিশ্বকাপের পরও তাকে নিয়ে চর্চা থামেনি। নতুন করে তিনি আবার আরও একটি পোস্ট করলেন। অনেকেই মনে করছেন তিনি সেই পোস্ট শামিকে খোঁচা দিয়েই করেছেন। যদিও তাতে কারও নাম উল্লেখ করা নেই। সোশ্যাল মিডিয়ায় ফের একটি নতুন রিল পোস্ট করেছেন হাসিন। সেখানে তাকে বলিউডের একটি গানকে ব্যবহার করতে দেখা গিয়েছে। নাম না করলেও অনেকেরই ধারণা এটা এবারের বিশ্বকাপের অন্যতম সেরা বোলারের জন্যই।

hiren

 বলিউড অভিনেত্রী শ্রীদেবী এবং অভিনেতা ঋষি কাপুর অভিনীত বিখ্যাত 'নাগিনা' ছবির জনপ্রিয় গান 'ম্যায় তেরি দুশমন'  গানের সাথে রিল বানিয়েছেন হাসিন। এই গানটির মধ্যে একটি অন্যতম লাইন হল 'তেরা তামাশা সব দেখেঙ্গে, কেয়া হোতা হ্যায় অব দেখেঙ্গে।' এর অর্থ হল '' তোমার তামাশা অথবা হেনস্থা এবার সবাই দেখবে। কী হবে এবার সবাই তা দেখবে।'' এই লাইনটি দিয়েই হাসিন তার নতুন রিল বানিয়েছেন। এর ফলে অনেকেই মনে করছেন যে এটির মাধ্যমে তিনি আদতে তার প্রাক্তন স্বামী মহম্মদ শামিকে খোঁচা দিয়েছেন। হাসিনের সেই বিতর্কিত রিল অনেকেই দেখেছেন এবং তাতে নিজেদের মতামতও জানিয়েছেন।

 

এক্ষেত্রে উল্লেখ্য যে, ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্রিকেটার মহম্মদ শামি এবং হাসিন। তাদের একটি মেয়েও আছে যার নাম হল আয়রা। ২০১৮ সালে এই ভারতীয় পেসারের নামে একাধিক অভিযোগ করে মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান তার পত্নী হাসিন। তোলেন গার্হস্থ্য হিংসা থেকে বেটিংয়ের মত নানা অভিযোগ। কিছুদিন আগেও তিনি বলেছিলেন যে শামি যদি একটু ভালো মনের মানুষ হতেন তাহলে তাদের বিবাহিত জীবনটা একটু অন্যরকম হতো। শামির জন্যই তাদের তিনজনের সাজানো সুখের জীবনে এত অশান্তি। এমনই বিস্ফোরক কথা বলে দাবি করেন হাসিন। 

hiring.jpg