২০২৪- এর আইপিএল নিয়ে বড় ঘোষণা! আর ক্যাপ্টেন নন হার্দিক

হার্দিক পান্ডিয়া এবং দাদা ক্রুনাল বরাবর আইপিএলে দুই বিভিন্ন দলের হয়ে খেলেন। গুজরাটের অধিনায়কত্ব রয়েছে হার্দিকের হাতে। তবে এবার এক বড় খবর শোনা যাচ্ছে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
hardik3

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: আইপিএল ২০২৪ নিয়ে এবার শুরু হবে উন্মাদনা। জানা যাচ্ছে যে এবারের আইপিএল নিলাম দুবাইতে অনুষ্ঠিত হতে চলেছে। ১৯ ডিসেম্বর হতে চলেছে এই নিলাম। প্রথমে ১৫ই নভেম্বরের মধ্যে দলগুলিকে ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা জমা দেওয়ার কথা ছিল তবে চলতি বিশ্বকাপের জন্য তা বাড়ানো হয়েছে ২৬ নভেম্বর পর্যন্ত। এরই মাঝে উঠে এল বড় খবর যে আসন্ন আইপিএলে নেতৃত্ব দিতে পারবেন না হার্দিক পান্ডিয়া। শুধু তাই নয় তার দলেরও পরিবর্তন হয়ে যেতে পারে। মূলত আইপিএলে দুই পান্ডিয়া হার্দিক ও ক্রুনাল দুই দলের হয়ে খেলে থাকেন। একজন গুজরাট টাইট্যান্সের হয়ে অধিনায়কত্ব করে থাকেন, তো অন্যজন কে এল রাহুলের অনুপস্থিতিতে লখনৌ সুপার জায়ান্টস দলের অধিনায়কত্ব করেন। তবে এবারের বিশ্বকাপে কেএল রাহুলের পারফরম্যান্স ও ফিটনেস বেশ দুর্দান্ত হওয়ার কারণে জাতীয় দলে তিনি খুব তাড়াতাড়ি নিজের জায়গা দখল করে নিয়েছেন।

শোনা যাচ্ছে যে আইপিএল ২০২৪- এ দুই পান্ডিয়া ভাইকে আবার একই দলে খেলতে দেখা যাবে। মূলত ক্রুনালকে চাইছে গুজরাত। এর মধ্যেই নাকি গুজরাতের টিম ম্যানেজমেন্ট ক্রুনালের জন্য ট্রেডিং রিকোয়েস্ট পাঠিয়েছে। লখনৌ দল যদি সায় দেয় তাহলে আবার দুই ভাইকে একদলে খেলতে দেখা যাবে।