পরাজয়ের পরে ইংল্যান্ড অধিনায়কের স্বীকারোক্তি

আফগানিস্তান ১৫ অক্টোবর, রবিবার জাতীয় রাজধানীর অরুণ জেটলি স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ৬৯ রানে বিধ্বস্ত করেছে।

author-image
Adrita
New Update
ত্য

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার স্বীকার করেছেন যে তার দল দিল্লিতে তাদের আইসিসি বিশ্বকাপ ২০২৩-এর লড়াইয়ে আফগানিস্তানের কাছে "আউটপ্লে" হয়েছিল। অস্ট্রেলিয়ায় স্কটল্যান্ডকে পরাজিত করার আট বছর পর আফগানিস্তান ইংল্যান্ডকে ২১৫ রানে হারিয়ে তাদের দ্বিতীয় ক্রিকেট বিশ্বকাপ জয়ের দাবি করে। এবার রিসিভিং এন্ডে ছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। বাটলার বলেছিলেন যে আফগানিস্তান তার খেলার শীর্ষে থাকায় তার দল ব্যাট এবং বল উভয়ই ভালভাবে সম্পাদন করতে ব্যর্থ হয়েছিল।

 বাটলার জানিয়েছেন,  "টস জিতে হতাশাজনক এবং অনেকে স্বীকার করেছেন যে লেগ সাইডে প্রথম বলটি মিস করায় আমি সুর সেট করেছি। আফগানিস্তানের কৃতিত্ব, তারা আজ আমাদেরকে ছাড়িয়ে গেছে। এটি কার্যকর করার জন্য নেমে এসেছে, আমরা যে স্তরে ছিলাম আমরা ঠিক সে পর্যায়ে ছিলাম না। ব্যাট এবং বল উভয়ের সাথেই থাকতে পছন্দ করে। তাদের কিছু দুর্দান্ত বোলার আছে, আমরা যতটা আশা করেছিলাম ততটা শিশির আসেনি, বলটিও কিছুটা ধরেছিল। তারা সরাসরি বোলিং করেছিল এবং খেলার মধ্যে স্টাম্প রেখেছিল, আমরা তখন ছিলাম না এটা যথেষ্ট ভাল নয়। '' 

hiring 2.jpeg

 ইংল্যান্ড অধিনায়ক বলেছেন যে তিনি বিশ্বাস করেন যে আফগানিস্তানের কাছে তাদের শক পরাজয় থেকে ফিরে আসার চরিত্র এবং স্থিতিস্থাপকতা তার দলের রয়েছে। তিনি যোগ করেছেন যে ইংল্যান্ড আরও শিশির পৃষ্ঠে নেমে আসার এবং খেলাকে প্রভাবিত করার আশা করেছিল কিন্তু তা হয়নি।

" এই পরাজয়গুলিকে আঘাত করতে দিতে হবে, খুব দ্রুত জিনিসগুলি কাটিয়ে ওঠার কোনও মানে নেই, আমাদের প্রতিফলিত হওয়া দরকার। এই দলে অনেক চরিত্র রয়েছে, আমাদের অনেক স্থিতিস্থাপকতা দেখাতে হবে এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে। আমাদের প্রয়োজন। ছেলেরা চাপের মধ্যে পারফরম্যান্স করতে সক্ষম এবং এর জন্য আমরা সবাই কঠোর পরিশ্রম করব, " ইংল্যান্ড অধিনায়ক বলেছেন।

আফগান ডাগআউটে বিভ্রান্তিকর দৃশ্য সৃষ্টি করে, যোদ্ধা দেশের পুরুষরা রবিবার জাতীয় রাজধানীর অরুণ জেটলি স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ৬৯ রানে বিপর্যস্ত করে।

মুজিব উর রহমান ব্যাট এবং বল উভয়ের মাধ্যমে তার অলরাউন্ড পারফরম্যান্সের সাথে উজ্জ্বল ছিলেন কারণ তিনি ১৬ বলে ২৮ রান করার আগে তার দলের সিংহ-হৃদয় বোলিং প্রচেষ্টায় ৩ উইকেট নিয়ে নেতৃত্ব দেন। রশিদ খান তিনটি ও মোহাম্মদ নবী নেন দুটি উইকেট।

hire