বাঙালি খাবারে মজলেন এমিলিয়ানো মার্টিনেজ

১৪ বছরেরও বেশি সময় পর, মঙ্গলবার সন্ধ্যায় আর্জেন্টিনার ২০২২ বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ মোহন বাগানের মাঠে প্রবেশ করেন। তাঁকে দেখে মানুষের উল্লাস দেখার মতো ছিল।

author-image
SWETA MITRA
New Update
emiliano.jpg



নিজস্ব সংবাদদাতাঃ এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martinez) …ফুটবলের দুনিয়ায় এই নামটাই যথেষ্ট। আর্জেন্টিনার ফুটবলার ও ২০২২ সালের ফিফা বিশ্বকাপজয়ী এমিলিয়ানো মার্টিনেজ সম্প্রতি কলকাতায় পা রেখেছিলেন।

emi 1.jpg

মোহন বাগানের এক অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন মার্টিনেজ। কিন্তু হঠাতই যেন সকলের চোখ আটকে গেল তার ওপর। মার্টিনেজ কিনা খাচ্ছেন চিংড়ির মালাইকারি, মাংস? এই দৃশ্য দেখে সকলের একটাই প্রশ্ন, আর্জেন্টিনার মানুষরা কি বাঙালি খাবার পছন্দ করে? 

emi 2.jpg

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকে দেখে মনে হচ্ছে, তিনি বাঙালি খাবারের প্রেমে পড়ে গিয়েছেন। শহরের সুপরিচিত বাঙালি রেস্টুরেন্ট সপ্তপদীর শেফরা জিভে জল আনা কিছু খাবার পরিবেশন করেছিলেন মার্টিনেজের সামনে।

emi 3.jpg

রঞ্জন বিশ্বাস, যিনি নিজেই একজন সুপরিচিত শেফ এবং সপ্তপদীর মালিক, জানিয়েছেন যে এমিলিয়ানো মার্টিনেজ বাঙালি খাবার খেয়ে খুশি এবং সন্তুষ্ট। তিনি জানিয়েছেন, "একজন বিশ্বকাপ জয়ীর মন জয় করা কঠিন। ফুটবলাররা খাবার নিয়ে বেশ উত্তেজিত থাকেন। তবে এমিলিয়ানো আমাদের বাঙালিদের পছন্দ করেছেন এবং খুব খুশি হয়েছিলেন।"