শেষ থেকে শুরু ইস্টবেঙ্গলের! তালিকায় আট নম্বরে লাল-হলুদ বাহিনী

লাল-হলুদ বাহিনীর মশাল হয়তো নিভেই গেলো! এই ভেবেই মন খারাপ ছিলো ইস্টবেঙ্গল সমর্থকদের। তবে শেষ ম্যাচে জয় ছিনিয়ে এনে কোচের মুখে হাসি ফোটালেন তারা।

New Update
ht

নিজস্ব সংবাদদাতা: আইএসএলে পাঁচ ম্যাচের হারের পর জয়ের হাসি হাসলো ইস্টবেঙ্গল (East Bengal FC)। এক এক করে ৩ পয়েন্ট অর্জন করলো তারা। ম্যাচ শেষে সমর্থকদের সঙ্গে উল্লাসে মেতে উঠলেন ইস্টবেঙ্গলের কোচ কার্লেস কুয়াদ্রাত (Carles Cuadrat)। কিন্তু ম্যাচ চলাকালীন ভীষণ চিন্তায় ছিলেন কুয়াদ্রাত।

প্রথমার্ধে ক্লেটন সিলভা (Cleiton Silva) এক গোলে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে চাপে পড়ে যায় ইস্টবেঙ্গল। একের পর এক আক্রমণ তুলে আনে টিম হায়দ্রাবাদ (Hyderabad FC)। গোল করার জায়গাতেও পৌঁছে যায় তারা। এই দলে এক জন দক্ষ গোল করার লোক থাকলে হয়তো পয়েন্ট নষ্ট করেই ফিরতে হত ইস্টবেঙ্গলকে।

ম্যাচ শেষ হতেই কুয়াদ্রাত জানান যে পয়েন্ট তালিকার শেষে ছিল ইস্টবেঙ্গল। আর কিছু হারাবার ছিলো না তাদের। সেই জায়গা থেকে নিজেদের পা শক্ত করে আবার ঘুরে দাঁড়িয়েছে তারা।

তাছাড়া কুয়াদ্রাত আরও অভিযোগ এনেছেন। তিনি বলেন, "তিন দিনের ব্যবধানে খেলতে হচ্ছে। প্রস্তুতির জন্য মাত্র এক দিন সময় পাচ্ছি। তাই ফুটবলারদের ক্লান্ত হওয়া স্বাভাবিক।"

এই ম্যাচে ৪-২-৩-১ ছকে দল সাজিয়েছিলেন তিনি। একা রেখেছিলেন ফেলিসিয়ো ব্রাউনকে (Felicio Brown Forbes)। ফেলিসিয়োর উচ্চতাকে খেলার মাঠে যথাযোগ্য ভাবে ব্যবহার করেছেন তিনি। কুয়াদ্রাতের মতে, তাঁর পরিকল্পনা কাজে লেগেছে। দলের জয় তারই প্রমাণ।

বর্তমানে, হায়দ্রাবাদকে হারিয়ে ইন্ডিয়ান সুপার লিগ-এর (Indian Super League) পয়েন্ট তালিকায় আট নম্বরে উঠে এসেছে ইস্টবেঙ্গল।

 

add 4.jpeg

cityaddnew

স

স