জানেন অটোগ্রাফ দেওয়ার আগে কি করলেন এম এস ধোনি ?

আইপিএল ২০২৪-এর প্রস্তুতি শুরু করে দিলেন মহেন্দ্র সিং ধোনি। জিমে মাহির ঘাম ঝরানোর ছবি দেখে উৎফুল্ল অনুরাগীরা।

author-image
Adrita
New Update
ভ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ মহেন্দ্র সিং ধোনির বাইকপ্রেমের কথা কারও অজানা নয়। বহু পুরনো থেকে অত্যাধুনিক সব বাইক রয়েছে ধোনির সংগ্রহশালায়। নিজের গ্য়ারাজের পুরনো বাইকগুলিকে মাঝে-মধ্যেই নিজের হাতে ধোয়া-মোছা করতে দেখা যায় মাহিকে। এমনকি ধোনির মন দিয়ে বাইক সারাইয়ের ছবিও দেখেছেন অনুরাগীরা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো সামনে আসে, যেখানে ধোনির কাণ্ড দেখে যথার্থ বোঝা যায় যে, বাইকের প্রতি ক্যাপ্টেন কুল-এর ভালোবাসা কোন পর্যায়ে পৌঁছেছে।

hiren

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োটিতে দেখা যায় যে, এক অনুরাগী তাঁর নতুন বাইকে ধোনিকে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ জানান। ধোনি আগে থেকে ঠিক করে নেন কীভাবে সই করবেন বাইকটির ভাইজরে। আসলে নম্বর প্লেট লাগানোর পরে যাতে অটোগ্রাফ চাপা পড়ে না যায়, সেই অনুরোধও ছিল তাঁর কাছে। ধোনি বাইকে সই করার আগে সেই জায়গাটিকে নিজের টি-শার্ট দিয়ে পরিষ্কার করে নেন এবং তার পরে অটোগ্রাফ দেন।'

ধোনিকে পরে বাইকে বসে স্টার্ট করতেও দেখা যায়। এক্সজস্ট সাউন্ড শুনে ধোনিক মুখে যে হাসিটি দেখা যায়, তাতেই স্পষ্ট তিনি কতটা আপ্লুত হয়েছেন বাইকটি দেখে। সঙ্গত কারণেই ভিডিয়োটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বিশেষ করে নিজের টি-শার্ট দিয়ে অনুরাগীর বাইক সাফ করার বিষয়টি মন ছুঁয়ে যায় নেটিজেনদের। 

এদিকে রবিবার চেন্নাই সুপার কিংস তাদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করার পরেই নিশ্চিত হয়ে যায় যে, মহেন্দ্র সিং ধোনি ২০২৪ আইপিএলেও মাঠে নামবেন। গত মরশুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করানোর পরেও আইপিএল থেকে অবসর নেননি ধোনি। অবসর প্রসঙ্গ শুধু এটুকু জানিয়েছিলেন যে, নতুন মরশুমের আগে হাতে এখনও বেশ কিছুটা সময় রয়েছে পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেওয়ার জন্য। যদিও হাঁটুর অস্ত্রোপচারের পরে ধোনি কেমন থাকেন, সেটাই দুশ্চিন্তায় রেখেছিল চেন্নাই সমর্থকদের। 

অনুরাগীদের সেই শঙ্কাটাও ধীরে ধীরে কাটতে শুরু করেছে। ধোনিকে ইতিমধ্যেই টেনিস কোর্টে সময় কাটাতে দেখা গিয়েছে। এবার তিনি আইপিএলের আগে ফিট হয়ে ওঠার উদ্দেশ্যেই জিমে ঘাম ঝরাতে শুরু করলেন। ক'দিন আগে এক অনুষ্ঠানে ধোনি জানিয়েছিলেন যে, ডাক্তারদের অনুমান সত্যি হলে আইপিএলের আগেই তাঁর ফিট হয়ে ওঠার কথা। অর্থাৎ, তাঁর আইপিএল খেলতে অসুবিধা হওয়ার কথা নয়। সব মিলিয়ে ধোনিকে যে আরও একটি মরশুমে চেন্নাইয়ের জার্সিতে মাঠে নামতে দেখা যাবে, সেই ছবিটা স্পষ্ট হচ্ছে ক্রমশ। 

hiring.jpg