জাদেজাকে কোলে তুলে নিলেন ধোনি! ভাইরাল

চেন্নাই সুপার কিংসকে (সিএসকে)আইপিএল জেতানোর পর জাড্ডুকে কোলে তুলে নিলেন মহেন্দ্র সিং ধোনি।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ম্নভব

নিজস্ব সংবাদদাতাঃ তাঁদের মধ্যে নাকি ঝামেলা হয়েছে, উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে। কিন্তু আইপিএল জয়ের পর যে দৃশ্য দেখা গেল, তাতে অতি বড় সমালোচকরাও সম্ভবত আর কোনও শব্দ উচ্চারণ করতে পারবেন না। কারণ মঙ্গলবার রাত ১ টা ৩৬ মিনিটে চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) রবীন্দ্র জাদেজা আইপিএল জেতানোর পর জাড্ডুকে কোলে তুলে নিলেন মহেন্দ্র সিং ধোনি। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিশেষত ধোনিকে কোনওদিন এভাবে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা না যাওয়ায় ওই মুহূর্তটা আরও স্পেশাল হয়ে উঠেছে। তবে ধোনি-জাদেজার সেই আবেগের পর্ব সেখানেই শেষ হয়নি। আবেগতাড়িত জাদেজা একেবারে স্পষ্টভাষায় বলে দেন, এই আইপিএল ট্রফিটা ধোনিকে উৎসর্গ করতে চান।

শেষ বলে চারটা মারার পর ব্যাট তুলে মাঠের মধ্যে ছুটতে শুরু করেন চেন্নাইয়ের তারকা। সোজা ডাগ-আউটের দিকে চলে যান। সেখানেই ধোনি ছিলেন। ধোনিও নিজের উচ্ছ্বাস চেপে রাখেননি। সবাইকে চমকে দিয়ে জাদেজাকে নিজের কোলে তুলে নেন ধোনি। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ধোনি ও জাদেজার কেমিস্ট্রি, বন্ডিং দেখে মজেছেন নেটিজেনরা। সেইসঙ্গে ধোনি যেভাবে আবেগে ভেসে গিয়েছেন, তা দেখেও হতবাক হয়ে গিয়েছে নেটপাড়া।

জাদেজা বলেন, 'আইপিএল জিততে পেরে দারুণ লাগছে। আমার ঘরের মাঠে আমার পঞ্চম (আইপিএল) ট্রফি জেতার বিষয়টা দারুণ। আমি গুজরাটের ছেলে। তাই অনুভূতিটাই আলাদা। দর্শকরা দুর্দান্তভাবে সমর্থন করেছেন। বৃষ্টি হলেও তাঁর গভীর রাত পর্যন্ত অপেক্ষা করেছেন। সিএসকে সমর্থকদের অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। যাঁরা আমাদের সমর্থন জানাতে এসেছেন। চেন্নাই সুপার কিংসের একজন বিশেষ সদস্যকে এই জয়টা উৎসর্গ করতে চাই। সে হল মহেন্দ্র সিং ধোনি।’