গীতা হাতে ধোনি! কোথায় চললেন? ভাইরাল

গুজরাট টাইটানসকে হারিয়ে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। সেই আনন্দের রেশ এখনও কাটেনি। তারই মাঝে দুশ্চিন্তায় সিএসকে ও ধোনি ভক্তরা।

New Update
কজম্বন

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাট টাইটানসকে হারিয়ে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। সেই আনন্দের রেশ এখনও কাটেনি। তারই মাঝে দুশ্চিন্তায় সিএসকে ও ধোনি ভক্তরা। আসলে এবারের আইপিএলে হাঁটুর চোট নিয়েই খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলের পালা শেষ। এবার সেই হাঁটুর চোটের হাত থেকে মুক্তি পেতে চান ধোনি। তাই অস্ত্রোপচার করাতে পারেন মাহি। সিএসকে ১৬ তম আইপিএলের চ্যাম্পিয়ন হওয়ার পর জানা গিয়েছিল, ১ জুন মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে ধোনি ভর্তি হবেন। এরপর মাহি চিকিৎসকদের পরামর্শ মেনে সিদ্ধান্ত নেবেন যে অস্ত্রোপচার করাবেন কিনা। সদ্য সোশ্যাল মিডিয়ায় মাহির একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে তিনি একটি গাড়ির ভেতরে বসে আছেন। তাঁর হাতে রয়েছে শ্রীমদ্ভগবদ্গীতা। 

 

 

এই ছবি ভাইরাল হওয়ার পর ধোনির ভক্তরা কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন। টুইটারে একজন লেখেন, ‘এই জন্য মাহি এত শান্ত থাকেন।’ গীতা হাতে মুম্বইয়ের রাস্তায় মাহির ছবিতে অপর একজনের কমেন্ট, ‘আধ্যাত্মিক রূপে  এমএসডি।’