ক্রলি আউট হয়নি!

জাক ক্রলির ক্ষেত্রে প্রযুক্তি সঠিক ভাবে কাজ করেনি। ইন্ডিয়া বনাম ইংল্যান্ড ম্যাচে ক্রলির আউট নিয়ে এমন মন্তব্য বেন স্টোকসের। "প্রযুক্তি ১০০শতাংশ নির্ভুল নয় বলেই আম্পায়ার্স কল রাখা হয়েছে " - বেন স্টোকস

New Update
zak.webp

 

নিজস্ব সংবাদদাতা : দ্বিতীয় টেস্টে ১০৬ রানে ভারত জিতে গেছে। পাঁচ ম্যাচের সিরিজে ১-১ ড্র। রোহিত শর্মারা তৃতীয় ইনিংসে ৩৯৯ রানের টার্গেট দেন। এত বড় টার্গেট পুরো করতে রীতিমতো হিমশিম খেলো ইংল্যান্ড দল। একমাত্র জাক ক্রলি উল্লেখযোগ্য রান তুলতে পারলেন। প্রথম ইনিংসে ৭৮ বলে ৭৬ রান করার পর দ্বিতীয় ইনিংসে ১৩২ বলে ৭৩ রান নেন। কিন্তু শেষে কুলদীপ যাদব উইকেট নেন জাকের। এলবিডবলিউ হয়ে ফিরে আসতে হয় তাকে। এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ইংল্যান্ডে অধিনায়ক বেন স্টোকস।

জাককে মাঠের আম্পায়ারের সিদ্ধান্ত অনুযায়ী আউট করা হয়নি। ভারত ডিআরএস নেয়। আর তার ভিত্তিতেই আউট দেওয়া হয় ক্রলিকে। বল ট্র্যাকিং সিস্টেমে দেখা যায় বল পিচে পরে সোজা গিয়ে লাগছে স্টাম্পে। কিন্তু তার আগে দেখে মনে হয়েছিল বল বাইরে চলে যাচ্ছে। এই নিয়ে শুরু হয় বিতর্ক। সিস্টেমে দেখা যায় বল পিচে পরে সোজা গিয়ে লাগছে স্টাম্পে। কিন্তু তার আগে দেখে মনে হয়েছিল বল বাইরে চলে যাচ্ছে। এই নিয়ে শুরু হয় বিতর্ক।

স্টোকসের দাবি ক্রলির ক্ষেত্রে প্রযুক্তি নাকি ঠিকঠাক কাজ করেনি। তিনি বলেন, "সবাই জানে প্রযুক্তি ১০০ শতাংশ নির্ভুল নয় তাই আম্পায়ার্স কল রাখা হয়েছে।"

আরও বলেন তিনি, "এটা আমার সম্পূর্ণ ব্যক্তিগত মতামত। আমি শুধু বলছি এই ক্ষেত্রে প্রযুক্তি ভুল কাজ করেছে।"

 

 

cityaddnew

 

flamefood1

 

flavourfood