LSG vs MI: শেষ ওভারে দুরন্ত বোলিং, ৫ রানে জয় লখনউয়ের

লখনউ সুপার জায়ান্টসের ৩ উইকেটে ১৭৭ রানের জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭২ রান তোলে।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
বনভচবভ

নিজস্ব সংবাদদাতাঃ লখনউ সুপার জায়ান্টসের ৩ উইকেটে ১৭৭ রানের জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭২ রান তোলে। ৫ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে লখনউ। শেষ ওভারে জয়ের জন্য ১১ রান দরকার ছিল মুম্বইয়ের। তখন ক্রিজে উপস্থিত ছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের দুই ফিনিশার। শেষ ওভারে লখনউয়ের হয়ে বল করতে আসেন মহসিন। 

শেষ ওভারে মহসিন খানের প্রথম বলে কোনও রান সংগ্রহ করতে পারেননি ক্যামেরন গ্রিন। দ্বিতীয় বলে ১ রান নেন তিনি। তৃতীয় বলে ১ রান নেন টিম ডেভিড। চতুর্থ বলে কোনও রান সংগ্রহ করতে পারেননি গ্রিন। সুতরাং, জিততে শেষ ২ বলে ৯ রান দরকার ছিল মুম্বইয়ের। পঞ্চম বলে ১ রান নেন গ্রিন। জিততে শেষ বলে ৮ রান দরকার ছিল রোহিতদের। শেষ বলে ২ রান নেন টিম ডেভিড। সুতরাং, শেষ ওভারে ৫ রান ওঠে। জয় থেকে ৫ রান দূরে থেমে যেতে হয় মুম্বইকে।

টিম ডেভিড ১৯ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন। তিনি ১টি চার ও ৩টি ছক্কা মারেন। ক্যামেরন গ্রিন ৬ বলে ৪ রান করে নট-আউট থাকেন। মহসিন ৩ ওভারে ২৬ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।