হতবাক বিরাট ! রাহুল করলেন সমস্যার সমাধান

বিরাট কোহলি হলেন একজন দুর্দান্ত ব্যাটার যার উপর ভারতীয় ক্রিকেট দল ভরসা করে। মাঠে তার তীব্রতা অতুলনীয়। এবং যতক্ষণ পর্যন্ত তিনি ক্রিজে আছেন, যে কোনও মোট তাড়া করতে সক্ষম বলে মনে হচ্ছে।

author-image
Adrita
New Update
d

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বাংলাদেশের বিরুদ্ধে ২৫৭ রানের লক্ষ্য তাড়া করতে ভারতকে ঘরে তুলতে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচে বিরাট কোহলি তার ৪৮তম ওডিআই সেঞ্চুরি করেন। কোহলি যখন তার ইনিংস জুড়ে ইতিবাচক দেখাচ্ছিল, শেষের দিকে মনে হচ্ছিল তিনি এবং কেএল রাহুল সিঙ্গেল নিচ্ছেন না তাই প্রাক্তন ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে তার প্রথম সেঞ্চুরি পেতে স্ট্রাইকে রয়েছেন। ২৫৭ রান তাড়া করে ভারত ৩৯ ওভারে ২৩৮/৩ ছুঁয়েছে। বিরাট কোহলি ৮১ এবং কেএল রাহুল ৩৪ রানে ব্যাট করছেন। সেই জায়গা থেকে দুজন এমনভাবে ব্যাটিং করেছেন যে ইঙ্গিত দেয় যে কোহলির সেঞ্চুরি করাই লক্ষ্য ছিল।

"তিনি আসলে বিভ্রান্ত ছিলেন। তিনি বলেছিলেন 'এটা খুব সুন্দর দেখাবে না, এই একক না নেওয়ার জন্য। এটি এখনও একটি বিশ্বকাপ। এটি এখনও একটি বড় মঞ্চ। আমি মাইলফলক পৌঁছানোর চেষ্টা করছি বলে মনে করতে চাই না। '. আমি বলেছিলাম 'এটা এখনও জিততে পারিনি, তবে আমি মনে করি আমরা এটি খুব সহজেই জিতব। সুতরাং, আপনি যদি মাইলফলক পেতে পারেন তবে কেন নয়। আপনাকে অবশ্যই', "ম্যাচের শেষে কেএল রাহুল বলেছিলেন।

hiring.jpg

বাংলাদেশের বোলাররা কোহলির সাথে তার ৪৮তম ওডিআই সেঞ্চুরি থেকে কয়েক রান দূরে লেগ-সাইডে বোলিং করার বিষয়ে, কেএল রাহুল বলেছেন: "শেষ ওভারেও এটি ঘটেছিল। একটি ধীর বাউন্সার বোল্ড করেছিলেন, ওয়াইডের জন্য গিয়েছিলেন। মানে ...সত্যিই পারি না, এটার উত্তর দেওয়া কঠিন প্রশ্ন। আমি সিদ্ধান্ত নিয়েছিলাম বোলারের সাথে আমি শান্ত কথা বলব কিন্তু হ্যাঁ..."

এদিকে, আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে তার দলের সাত উইকেটের জয়ের পরে, ভারতের উদীয়মান ব্যাটিং সেনসেশন শুভমান গিল বলেছেন যে দলটি তাদের চারটি ম্যাচেই সহজ তাড়া শেষ করার পরে তাদের গতি বজায় রাখার লক্ষ্য রাখে, যোগ করে যে আগে টুর্নামেন্টে বড় স্কোর তাড়া করতে পারেনি দলটি। তিনি তার প্রথম WC ফিফটি পেয়ে আনন্দ প্রকাশ করেছেন এবং বলেছেন যে তিনি শিখছেন যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো সিনিয়ররা কীভাবে বিশ্বকাপের সময় বড় ম্যাচে ব্যাট করে।

অধিনায়ক রোহিত শর্মা এবং শুভমান গিলের মধ্যে একটি বিস্ফোরক প্রথম উইকেট জুটি, এরপর বিরাট কোহলির ৪৮তম ওডিআই সেঞ্চুরি ভারতকে তাদের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচে বৃহস্পতিবার পুনেতে বাংলাদেশের বিরুদ্ধে সাত উইকেটের জয় নিশ্চিত করেছে।

hiring 2.jpeg