বিসিসিআইঃ নতুন প্রধান কোচ হিসেবে যোগ দিলেন অমল মজুমদার

ভারতীয় জাতীয় দলের হয়ে খেলার জন্য অমল মজুমদার কখনোই নির্বাচিত করা হয়নি, মূলত শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড় এবং ভিভিএস লক্ষ্মণের মতো ক্রিকেট কিংবদন্তিদের উপস্থিতির কারণে।

author-image
Adrita
New Update
ছ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ভারতের মহিলা জাতীয় ক্রিকেট দলের নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে অমল মজুমদারকে। তিনি রাজস্থান রয়্যালসের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেন এবং এমনকি ভারত সফরের সময় দক্ষিণ আফ্রিকা জাতীয় ক্রিকেট দলের অন্তর্বর্তী ভূমিকাও গ্রহণ করেন। সিনিয়র মহিলা দলের প্রধান কোচ হিসেবে নিয়োগের আগে তিনি মুম্বাই স্কোয়াডের প্রধান কোচ ছিলেন। তার কোচিং অভিজ্ঞতা ভারতের অনূর্ধ্ব-১৯ এবং অনূর্ধ্ব-২৩ ক্রিকেট দলেও প্রসারিত, এবং তিনি নেদারল্যান্ডস ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেছেন।

hiring 2.jpeg

অমল মজুমদার এই বিষয়ে সাংবাদিকদের জানিয়েছেন, “ ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে নিযুক্ত হতে পেরে আমি গভীরভাবে সম্মানিত ও সৌভাগ্যবান। আমি CAC এবং BCCI কে ধন্যবাদ জানাই আমার উপর আস্থা রাখার জন্য এবং আমার ভিশন এবং টিম ইন্ডিয়ার রোডম্যাপে বিশ্বাস করার জন্য। এটি একটি বিশাল দায়িত্ব এবং আমি প্রতিভাবান খেলোয়াড়দের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার এবং তাদের শ্রেষ্ঠত্বের জন্য সঠিক প্রস্তুতি এবং নির্দেশনা প্রদানের জন্য উন্মুখ। পরের দুই বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এই সময়ের মধ্যে দুটি বিশ্বকাপ নির্ধারিত রয়েছে। কোচিং এবং সাপোর্ট স্টাফদের সাথে একসাথে, আমরা প্রতিটি বক্সে টিক দিতে চাই এবং নিজেদের সফল হওয়ার সেরা সুযোগ দেব। ”

hiring.jpg