শ্রাদ্ধ বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু যুবকের, আহত ২

মৃত্যুর খবর গ্রামে পৌঁছাতেই নেমেছে শোকের ছায়া।

author-image
Adrita
New Update
sx

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুরঃ শ্রাদ্ধ বাড়িতে যাওয়ার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের।  আহত আরও দুজন। ঘটনাটি রবিবার দুপুরে মেদিনীপুর সদরের গুড়গুড়িপাল এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম দিব্যেন্দু আদক। বাড়ি মনিদহ গ্রাম পঞ্চায়েতের বেড়াপালে। জানা গিয়েছে, বাড়ি থেকে এক কিলোমিটার দূরে গুড়গুড়িপালে এক শ্রাদ্ধ বাড়িতে নিয়মভঙ্গের অনুষ্ঠানে একটি বাইকে করে আসছিল দিব্যেন্দু ও তার ভাই। অনুষ্ঠান বাড়িতে ঢোকার সময় রাস্তার বাম দিক থেকে ডান দিকে আসতেই উল্টো দিক থেকে আসা এক বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই তিনজন ছিটকে পড়ে যায়। খবর পেয়ে পৌঁছায় গুড়গুড়িপাল থানার পুলিশ। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসে। সেখানেই দিব্যেন্দুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহত আরও এক ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি। মৃত্যুর খবর গ্রামে পৌঁছাতেই নেমেছে শোকের ছায়া।

গ্রামের বাসিন্দা প্রবীর আদক বলেন, " প্রায় কুড়ি দিন আগে চেন্নাই থেকে ফিরেছে দিব্যেন্দু। সে ওখানে সোনার কাজ করত। এদিন ওই শ্রাদ্ধ বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনায় তার মৃত্যু হয়। "

Add 1