নিজের চোখে দেখে এসেছেন রাজ্যপাল! তবু অবস্থা কি পাল্টাবে বাজারের?

রাজ্যে সবজির বাজারদর আগুন। এই অবস্থায় সক্রিয় হয়েছে রাজ্য সরকারের তৈরি করে দেওয়া টাস্ক ফোর্স। রাজ্যপাল স্বয়ং পর্যবেক্ষণ করে এসেছেন। এবার পরিস্থিতি কি পাল্টাবে?

New Update
vegetable2

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: সবজির আগুন দামের মধ্যেই হঠাৎ ভাঙড়ের সবজির হাটে পৌঁছে গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। ক্যানিং থেকে ফেরার পথে হঠাৎ ভাঙড়ের সবজি হাটের অবস্থা নিজের চোখে দেখতে যান রাজ্যপাল। বাসন্তী হাইওয়ে দিয়ে ফেরার সময় রাজ্যপালের গাড়ি থেমেছিল হাটে। সবজির দাম নিয়ে বিক্রেতাদের সঙ্গে কথা বললেন, দিলেন নিজের ফোন নম্বরও। ভাঙড় থেকে রাজভবন ফেরার পথে হঠাৎ টেরিটি বাজারেও গিয়েছিলেন বাংলার রাজ্যপাল। সক্রিয় হয়েছে রাজ্য সরকারের তৈরি করে দেওয়া টাস্ক ফোর্স। 

বর্ষা আসতে না আসতেই খুচরো বাজারে অগ্নিমূল্য হয়ে উঠেছে শাক-সবজি। বাজারে গিয়ে পকেট খালি হচ্ছে মধ্যবিত্তের কিন্তু ভরছে না ব্যাগ। কাঁচা লঙ্কা থেকে শুরু আদা, বরবটি থেকে পটল-বেগুন-ঝিঙে কোনও কিছুতেই নেই স্বস্তি। শহর থেকে জেলায় জেলায় এক চিত্র রোজ ফুটে উঠছে। ৩দিন হয়ে গেল রাজ্যপালের সেই সারপ্রাইজ ভিজিটের। কমেনি দাম। এই অবস্থায় রাজ্যপালের পদক্ষেপে কি অবস্থা পাল্টাবে আম জনতার আর বাজারের?