রাতের অন্ধকারে সিভিক ভলেন্টিয়ারকে কাজ করতে বাধা, মারধর! জড়াল BJP! ব্যাপক চাঞ্চল্য

রাতের অন্ধকারে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারকে বেধড়ক মারধর। আটক তিন বিজেপি কর্মী।

author-image
Anusmita Bhattacharya
New Update
covercivic

নিজস্ব  প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: গতকাল রাতে পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের মিঠাপুকুর এলাকায় কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারকে মারধরের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনায় গুরুতর আহত অবস্থায় সবং হাসপাতালে ভর্তি ওই সিভিক ভলেন্টিয়ার। 

অভিযোগ, গতকাল রাতে ডিউটি চলাকালীন সবংয়ের মিঠাপুকুর এলাকায় অপরিচিত ৭-৮ জন এসে ওই সিভিক ভলেন্টিয়ারকে বলে এখানে ডিউটি করা যাবে না। এলাকায় সব ঠিক আছে। আর তার প্রতিবাদ করায় বেধড়ক মারধর করা হয় ওই সিভিক ভলেন্টিয়ারকে। তারপর স্থানীয় লোকজন জমায়েত হতেই পালিয়ে যায় সবাই। আর এই ঘটনায় ইতিমধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ যারা প্রত্যেকেই বিজেপির সক্রিয় কর্মী বলে জানা গিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করছে সবং থানার পুলিশ। 

এই ঘটনায় সরব হয়েছে তৃণমূল। সবং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আবু কালাম বক্স বলেন, 'সবংয়ের ওই এলাকায় ময়নার বর্ডার রয়েছে।বিজেপির লোকজন এসে মাঝে মধ্যেই সন্ত্রাস চালায়। গতকাল ওই সিভিক ভলেন্টিয়ার বাধা দিতে তাকে মারধর করা হয়। আমরা দোষীদের শাস্তি চাই'। 

অপরদিকে বিজেপি নেতা শিশির কুলভি জানান, 'এই অভিযোগ মিথ্যে এবং ভিত্তিহীন। আমাদের কর্মীদের বেছে বেছে কেস দেওয়া হচ্ছে। এই ঘটনায় বিজেপি জড়িত নয়'। 

Adddd