নদীর জলে প্লাবিত গ্রাম! পৌঁছলেন প্রশাসনিক কর্তারা

পুজোর মুখে দেখা দিয়েছে বন্যা পরিস্থিতি। জেলায় জেলায় করুণ দৃশ্য। অসহায় মানুষজন। এবার পৌঁছলেন প্রশাসনিক কর্তারা। পশ্চিম মেদিনীপুরে হল ত্রাণ বিলি।

author-image
Pallabi Sanyal
New Update
Asa

দিগ্বিজয় মাহালী, পশ্চিম মেদিনীপুর : বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে ঘাটালে জেলাশাসক খুরশীদ আলী কাদরী, জেলা পুলিশ সুপার ধৃতিমান সরকার সহ জেলা ও মহকুমা প্রশাসনের বিভিন্ন আধিকারিকেরা।

কয়েকদিনের টানা বৃষ্টিতে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের শিলাবতী নদী, মনসুকার ঝুমি নদীতে বেড়েছে জল।ইতিমধ্যেই ঘাটাল মহকুমার ঘাটাল পৌরসভার ৩,৬,৭ সহ বিভিন্ন ওয়ার্ড এবং মনসুকা ১ গ্রাম পঞ্চায়েতের বেশ কিছু গ্রামে ঢুকছে শিলাবতী ও ঝুমি নদীর জল,জলে ডুবেছে একাধিক রাস্তাঘাট,জল পেরিয়ে চলছে যাতায়াত।পুজোর আগে চরম ভোগান্তিতে পড়েছে ঘাটালবাসী।আজ দুপুর নাগাদ ঘাটালের বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে ঘাটালের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন পশ্চিম মেদিনীপুর জেলার জেলাশাসক খুরশীদ আলী কাদরী,জেলা পুলিশ সুপার ধৃতিমান সরকার, ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস সহ জেলা প্রশাসনের বিভিন্ন আধিকারিকেরা। ঘাটাল মহকুমা শাসকের কার্যালয়ে ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে মহকুমা শাসকের সঙ্গে বৈঠক করে, ঘাটাল পৌরসভার জলমগ্ন এলাকা ও মনশুকা এক গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন জলমগ্ন এলাকা পরিদর্শন করে, জলমগ্ন এলাকার মানুষজনদের ত্রাণ বিলি করে তাদের সাথে কথা বলেন জেলাশাসক খুরশীদ আলী কাদরী ও জেলা পুলিশ সুপার ধৃতিমান সরকার, ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস সহ জেলা প্রশাসনের বিভিন্ন আধিকারিকেরা।সমস্ত রকম পরিস্থিতি মোকাবিলায় প্রশাসন প্রস্তুত রয়েছে এমনই আশ্বাস দেন জেলা শাসক।

hiren