চ্যালা কাঠ নিয়ে এবিভিপি কর্মীদের দৌঁড় করালো টিএমসিপি!

বিশ্ববিদ্যালয়ে স্থায়ী উপাচার্য নিয়োগ করার দাবি সহ জাতীয় শিক্ষানীতি চালু, বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্র সংসদ নির্বাচনসহ একগুচ্ছ দাবিকে সামনে রেখে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় বাঁচাও অভিযানের ডাক দিয়েছিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ।

author-image
Pallabi Sanyal
New Update
ABVP TMCP

ABVP- TMCP

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : ছাত্র সংঘর্ষে উত্তাল বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়। এবিভিপির বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় অভিযানকে ঘিরে শুরু  অশান্তির।বিশ্ববিদ্যালয়ের বন্ধ গেট জোর করে খুলে বিশ্ববিদ্যালয় প্রবেশ করে এবিভিপি কর্মীরা। তারপর উষ্ণতা আরো বাড়ে। সংঘর্ষে জড়ায় টিএমসিপিও। বড় বড় চ্যালা কাঠ নিয়ে এবিভিপি কর্মীদের ছোটালো তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। 

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ে স্থায়ী উপাচার্য নিয়োগ করার দাবি সহ জাতীয় শিক্ষানীতি চালু, বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্র সংসদ নির্বাচনসহ একগুচ্ছ দাবিকে সামনে রেখে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় বাঁচাও অভিযানের ডাক দিয়েছিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। মেদিনীপুর শহরের তাঁতিগেড়িয়া থেকে মিছিল করে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় প্রবেশ করে কর্মীরা। বিশ্ববিদ্যালয় প্রবেশের সময় সাময়িক উত্তেজনা তৈরি হয় বিশ্ববিদ্যালয়ের গেটে। তবে বিশ্ববিদ্যালয় নিরাপত্তা রক্ষীদের তৎপরতায় এখনো পর্যন্ত কোনো বড় অশান্তির ঘটনা ঘটেনি।