গাঁজা! নিশীথকে খোঁচা উদয়নের

সম্প্রতি শিলিগুড়ির কাছে ফুলবাড়িতে অ্যাম্বুল্যান্সের ভেতরে থাকা কফিনের মধ্য থেকে প্রচুর পরিমাণ গাঁজা উদ্ধার হয়। কোচবিহারের সাংসদের ডেরা সমাজবিরোধীদের আশ্রয়স্থল বলে সুর চড়ান উদয়ন গুহ।

author-image
Pallabi Sanyal
New Update
s

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা : রাজ্যের মন্ত্রী উদয়ন গুহর ওয়ালে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের ছবি! ভাবছেন, জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন? না। তবে, নিশীথ ছবিতে একা নেই। তার সঙ্গে দেখা যাচ্ছে এক যুবককে। ছবি পোস্ট করে তৃণমূল নেতা ক্যাপশানে যা লিখেছেন তাতে মাদক যোগ স্পষ্ট।  উদয়ন যা লিখেছেন তা হল, "স্যার মন খারাপ করবেন না, ব্যবসায় লাভ ক্ষতি আছে, একবার ধরা পড়েছে গাঁজা, বারবার পড়বে না"। 

প্রসঙ্গত, সম্প্রতি শিলিগুড়ির কাছে ফুলবাড়িতে অ্যাম্বুল্যান্সের ভেতরে থাকা কফিনের মধ্য থেকে প্রচুর পরিমাণ গাঁজা উদ্ধার হয়।  কোচবিহারের সাংসদের ডেরা সমাজবিরোধীদের আশ্রয়স্থল বলে সুর চড়ান উদয়ন। যদিও এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি বিজেপি নেতা।  নিশীথের সঙ্গে যে যুবকের ছবি পোস্ট করেছেন উদয়ন তা গাঁজা উদ্ধার হওয়া অ্যাম্বুল্যান্সের চালকের বলে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।  পঞ্চায়েত ভোটের আগে শাসকদল বিরোধীদের বিরুদ্ধে একটা অস্ত্র পেল বলেই মনে করছে তৃণমূল সমর্থনকারীরা।