বন্ধ বাম কার্যালয়ের তালা খুললেন তৃণমূল বিধায়ক!

এ কী কাণ্ড! বন্ধ সিপিআইএম অফিসের তালা খুলে বাম নেতার হাতে চাবি তুলে দিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক! অন্ডালের ঘটনায় চক্ষু চরকগাছ। ভোট মিটতেই পাল্টে গেল ছবি।

author-image
Pallabi Sanyal
New Update
vf

হরি ঘোষ, অন্ডাল : পঞ্চায়েত ভোটের সময় বিরোধের কারণে তালাবন্ধ করে দেওয়া  সিপিএমের কার্যালয় খুলে দিলেন তৃণমূলের জেলা সভাপতি । অন্ডালের কাজোড়ার ঘটনা ।

সদ্য সমাপ্ত পঞ্চায়েত ভোটের দিন তৃণমূল সিপিএম সংঘর্ষে তেঁতে উঠেছিল অন্ডালের কাজোড়া মোড় এলাকা। হামলা-পাল্টা হামলায় দু-দলের কার্যালয়ে ঘটেছিল ভাঙচুরের ঘটনা । ঘটনার পরই কাজোড়া মোরে সিপিএমের কার্যালয়টি তালা বন্ধ করে দেওয়া হয় । অভিযোগ উঠেছিল শাসক দল তৃণমূলের বিরুদ্ধে । তখন থেকে বন্ধ ছিল কার্যালয় । শুক্রবার সন্ধ্যায় সেই কার্যালয়ের তালা খুলে দেন স্বয়ং তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী । নরেন্দ্রনাথবাবু তালা খুলে সেই চাবি তুলে দেন সিপিএম নেতা বংশ গোপাল চৌধুরীর হাতে। রাজনৈতিক সৌজন্যের সাক্ষী থাকলে এলাকার মানুষজন ও দু দলের সমর্থকরা । 

বংশবাবু জানান, ''ভোটের সময় ছোটখাটো বিবাদ এর ঘটনা ঘটেই থাকে । তৃণমূলের জেলা সভাপতি আমাদের পার্টি অফিসের তালা খুলে সৌজন্যে দেখিয়েছেন । আজ থেকে এই অফিসে বসে দলের কর্মীরা রাজনৈতিক কাজ করবেন।'' নরেন্দ্রনাথ বাবু বলেন, ''আমরা গণতন্ত্রের বিশ্বাসী । উত্তেজনার বসে অন্য দলের অফিসে তালা মারা সঠিক কাজ নয় ।'' আগামী দিনে যাতে এরকম ঘটনা না ঘটে সেদিকে নজর থাকবে বলে জানান নরেন্দ্রনাথ বাবু ।