কাল ভোট, আজই জানালেন নিশীথ প্রামানিক, পড়ে গেল শোরগোল- শিরোনামে তৃণমূল

আজই কি জানালেন নিশীথ প্রামানিক?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
nishith pramanik

File Picture

নিজস্ব সংবাদদাতা: কেন্দ্রীয় মন্ত্রী এবং কোচবিহার কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক লোকসভা নির্বাচনের ঠিক আগের দিন তৃণমূল ও উদয়ন গুহকে  নিয়ে শোরগোল ফেলে দেওয়া মন্তব্য করেছেন।

তিনি বলেছেন, "তৃণমূল-এর অসামাজিক উপাদান ও গুন্ডা যারা উস্কানিমূলক বক্তৃতা দেয় এবং রাজবংশীদের পা ভাঙ্গার কথা বলে, তাদের কি নির্বাচনের দিন মুক্ত হতে দেওয়া উচিত? আমরা শান্তিতে বিশ্বাস করি এবং চাই প্রত্যেক ভোটার তাদের ভোটের অধিকার প্রয়োগ করুক, তারা যাকেই ভোট দেন না কেনও, প্ৰত্যেক ভোটার যেন বুথে যায়। কিন্তু, উদয়ন গুহের মতো লোকেরা যদি মুক্ত থাকে, তারা বিরক্ত করবে এবং জনগণকে উত্তেজিত করার চেষ্টা করবে এবং তাই আমি একটি চিঠি লিখেছি, যদি নির্বাচন কমিশন তাকে তার বুথের বাইরে যাওয়ার অনুমতি না দেয় তবে নির্বাচন শান্তিপূর্ণ হবে। তৃণমূলের এখানে কোনও সাংগঠনিক কাঠামো নেই এবং পুলিশ তাদের কাজ করছে"।

 

Add 1

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .