শেষমেশ চুরি, গ্রেফতার! মুখ পুড়ল TMC-র

চুরির অভিযোগে সবংয়ে গ্রেফতার তৃণমূলের পঞ্চায়েত সদস্য। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। আজ মেদিনীপুর জেলা আদালতে তোলা হবে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
TMC edit .jpg

নিজস্ব প্রতিনিধি: যখন একাধিক দুর্নীতি চুরি নিয়ে তোলপাড় রাজ্য, তখন তারই মধ্যে এবার কাপড়ের দোকান চুরি করা নিয়ে অভিযোগে। তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে গ্রেফতার করল পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১১ নং মোহাড় অঞ্চলের পূর্ব মোহাড় এলাকায়। ধৃতের নাম লালমোহন ভূঁইয়া। বাড়ি পূর্ব মোহাড় এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

অভিযোগকারী কাপড় ব্যবসায়ী বিমল মেইকাপের অভিযোগ, রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যাওয়ার পর গভীর রাতে দুষ্কৃতীরা দোকানের তালা ভেঙে লক্ষাধিক টাকার কাপড়সহ জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। পরের দিন সকালে দোকান খুলতে এসে তিনি দেখেন তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। দোকানের ভিতরে পোশাকসহ জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এই খবর জানাজানি হতেই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

ঘটনার পর দোকান মালিক বিমল মেইকাপ সবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্তে নামে সবং থানার পুলিশ আধিকারিকরা। তারপরই মোহাড় গ্রাম পঞ্চায়েত এলাকার পঞ্চায়েত সদস্য লালমোহন ভূইয়াকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে চুরি যাওয়া দোকানের বাকি সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃত ওই পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে আগেও অনেক চুরির অভিযোগ রয়েছে।  ধৃতকে আজ মেদিনীপুর জেলা আদালতে তোলা হবে।

tmcarrest

স্ব

add 4.jpeg

স

স