গরম থেকে সাময়িক স্বস্তি দিতে বিশেষ আয়োজন TMC-র

মঙ্গলবার পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের গোগলা অঞ্চলের নতুনডাঙ্গা- বনগ্রাম হাটে জলছত্রের আয়োজন করেছিল গোগলা অঞ্চল তৃণমূল কংগ্রেস (TMC)। জলছত্রের পাশাপাশি মানুষের মধ্যে ঠান্ডা শরবত, ভিজে ছোলা ও বাতাসা বিতরণ করা হল এদিন।

author-image
SWETA MITRA
New Update
WATER.jpg

 

 

 হরি ঘোষ, পাণ্ডবেশ্বর : মঙ্গলবার পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের গোগলা অঞ্চলের নতুনডাঙ্গা- বনগ্রাম হাটে জলছত্রের আয়োজন করেছিল গোগলা অঞ্চল তৃণমূল কংগ্রেস (TMC)। জলছত্রের পাশাপাশি মানুষের মধ্যে ঠান্ডা শরবত, ভিজে ছোলা বাতাসা বিতরণ করা হল এদিন। এই কর্মসূচি চলে সকাল 'টা থেকে দুপুর পর্যন্ত। যতক্ষণ হাটে মানুষজন থাকবে ততক্ষণ এই কর্মসূচি চলবে বলে জানান তৃণমূলের গোগলা অঞ্চল সভাপতি গৌতম ঘোষ নতুনডাঙ্গা বনগ্রাম হাট বসে সপ্তাহের প্রতি মঙ্গল শনিবার। দুর্গাপুর ফরিদপুর ব্লকের বিভিন্ন এলাকার পাশাপাশি এই হাটে আনাজ, সবজি বিক্রি করতে আসেন পার্শ্ববর্তী বীরভূম জেলার লোকজনও। হাটে আসা সমস্ত ক্রেতা বিক্রেতাকে এদিন জলছত্র থেকে ঠান্ডা পানীয় শরবত সাথে ছোলা বাতাসা দেওয়া হয়। হাটে তৃণমূল কংগ্রেস কর্মীরা ঘুরে ঘুরে হাট ব্যবসায়ীদের হাতে পৌঁছে দেন ঠান্ডা শরবত ভিজে ছোলা বাতাসা। প্রচন্ড দাবদাহে মধ্যে একটু ঠান্ডা জল ও ছোলা, বাতাসা পেয়ে খুশি হাট ব্যবসায়ীরাও।

গোগলা অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম ঘোষ জানান,প্রচন্ড গরমের কারণে বাইরে বেরোনো মানুষজন সমস্যায় পড়ছেন। তাদের সাময়িক স্বস্তি দিতেই জলছত্র শরবত বিতরণের আয়োজন  করা হয়েছে।‘ আবহাওয়ার উন্নতি না হওয়া পর্যন্ত প্রতি হাটেই এই ধরনের জলছত্রের ব্যবস্থা করা হবে বলে জানান গৌতম বাবু।