নৌকা, টেবিল, চেয়ার চিহ্নে ভোট দিন! প্রকাশ্যে ঘোষণা করলেন TMC বিধায়ক

পঞ্চায়েত ভোটের আগে এ অন্য এক চিত্র। এবার নির্দল প্রার্থীদের সমর্থনে মুখ খুললেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবির। বলেন তাঁদের জেতানোর দায়িত্ব তাঁর।

New Update
humayun

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: দল দাবি করেছে যে তৃণমূলে নির্দল প্রার্থীদের জায়গা নেই। এদিকে তৃণমূলেরই মঞ্চে দাঁড়িয়ে নির্দল প্রার্থীদের হয়ে কথা বললেন আরও ১ তৃণমূল বিধায়ক। অবশ্য তাঁর দাবি, জয়ী নির্দল প্রার্থীরা ‘মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদই বলবে’। পঞ্চায়েত নির্বাচনে অনুগামীরা টিকিট না পাওয়ায় দলীয় নেতৃত্বের ওপর ক্ষোভ প্রকাশ করেছিলেন মুর্শিদাবাদের ভরতপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক হুমায়ুন কবির। এমনকী, মুর্শিদাবাদ সংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি সাওনি সিংহ রায়কে অপসারণের দাবি রেখে চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি। বুধবার সকাল দশটার সময়ে সালার বাস স্টপ থেকে পূর্বগ্রাম মোড় পর্যন্ত মিছিল করে প্রকাশ্যে নির্দল প্রার্থীদের সমর্থনে মুখ খোলেন তিনি।

বিধায়ক হুমায়ুন কবির বলেন যে ৮ জুলাই যে নির্বাচন হবে সেখানে যেখানে যেখানে প্রতীক পাওয়া গেছে সেই প্রার্থীদের জেতানোর দায়বদ্ধতা তাঁদের। আর প্রতীক থেকে যাঁরা বঞ্চিত হয়েছেন তাঁদের নৌকা চিহ্ন, টেবিল চিহ্ন, চেয়ার চিহ্নে তাঁর পূর্ণ সমর্থন দেওয়া হবে। নির্বাচনে তাঁদের জেতানো হবে। ১১ তারিখে নির্বাচনে জয়ের সার্টিফিকেট পাওয়ার পর আবার নাকি তাঁরা মমতা ব্যানার্জি জিন্দাবাদ, অভিষেক ব্যানার্জি জিন্দাবাদ বলবেন।

এর আগে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে নিজের পছন্দের প্রার্থীদের নির্দল হিসাবে দাঁড় করিয়েছেন ইসলামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরী। প্রকাশ্যে নির্দলদের সমর্থনে কথাও বলেছেন তিনি। নির্দলদের পাশে দাঁড়িয়েছেন চোপড়ার বিধায়ক হামিদুর রহমান। এবার বিদ্রোহীদের তালিকায় হুমায়ুন কবিরও।